শান্তিপুরে যুবক খুনে ধৃত তিন

বছর বাইশের এক যুবককে খুনের ঘটনায় তাঁর বন্ধুর মা, কাকিমা এবং এক তুতো দাদাকে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। ধৃতেরা হল মৃতের বন্ধু বিশ্বজিত মণ্ডলের মা মালতি মণ্ডল, তাঁর কাকিমা মিনতি মণ্ডল এবং তুতো দাদা নিত্যনন্দ মণ্ডল। ধৃতদের মঙ্গলবার রানাঘাট আদালতে তোলা হলে বিচারক ধৃত নিত্যনন্দকে ছ’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ২২ জুন ২০১৬ ০৭:২৯
Share:

বছর বাইশের এক যুবককে খুনের ঘটনায় তাঁর বন্ধুর মা, কাকিমা এবং এক তুতো দাদাকে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। ধৃতেরা হল মৃতের বন্ধু বিশ্বজিত মণ্ডলের মা মালতি মণ্ডল, তাঁর কাকিমা মিনতি মণ্ডল এবং তুতো দাদা নিত্যনন্দ মণ্ডল। ধৃতদের মঙ্গলবার রানাঘাট আদালতে তোলা হলে বিচারক ধৃত নিত্যনন্দকে ছ’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। বাকিদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

রবিবার রাত থেকে ফুলিয়ার গোয়ালপাড়ার বাসিন্দা পেশায় ছুতোর মিস্ত্রি অখিল বিশ্বাস (২২) নামে এক যুবক নিখোঁজ হন। ওই রাতে অখিল তাঁর বন্ধু বিশ্বজিতের সঙ্গে পাশের গ্রামে বাউল গান শুনতে যান। তারপর থেকে অখিলের কোনও হদিস মিলছিল না। ওই রাতে অখিল তাঁর বাড়ির লোকজনকে অচেনা নম্বর থেকে ফোন করে জানান, তাঁকে একটি ঘরে কয়েকজন আটকে রেখেছে। দশ হাজার টাকা নিয়ে পাশের দুর্গাপুর গ্রামে বাড়ির লোকজনকে ওই যুবক আসতে বলেন। কিন্তু তারপর থেকেই অখিলের আর কোনও সন্ধান মিলছিল না। দুর্গাপুর গ্রামে খুঁজেও অখিলের খোঁজ না পেয়ে তাঁর বাড়ির লোকজন বিষয়টি শান্তিপুর থানায় পুলিশকে লিখিত ভাবে জানান। রাত পোহাতেই, সোমবার সকালে শান্তিপুরের কন্দখোলার শিবতলা এলাকার একটি ডোবা থেকে অখিলের দেহ উদ্ধার হয়। মৃতদেহ শনাক্ত করার পর মৃতের দাদা সুশীল বিশ্বাস শান্তিপুর থানায় বিশ্বজিৎ মণ্ডল-সহ তার পরিবারের আটজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেন। পুলিশ সোমবার রাতেই অভিযুক্তদের মধ্যে তিনজনকে গ্রেফতার করে। ধৃতদের জেরা করে পুলিশের অনুমান, বিশ্বজিতের এক তুতো বোনের সঙ্গের অখিলের সম্পর্ক ছিল। তা মানতে পারেনি বিশ্বজিতের পরিবার। সেই আক্রোশে অখিলকে খুন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন