Arrest

পুলিশকে লক্ষ্য করে বোমা! নদিয়ায় গ্রেফতার সিপিএম নেতার ভাই

বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। ঘটনাচক্রে, কয়েক দিন আগেই হকসাদের বাড়ি থেকেই ১৬টি সকেট বোমা উদ্ধার হয়েছিল। তার পরেই গ্রেফতার হলেন এরশাদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর  শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ২৩:০৪
Share:

বোমাবাজির ঘটনায় গ্রেফতার হলেন সিপিএম নেতার ভাই। প্রতীকী ছবি।

পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় গ্রেফতার হলেন সিপিএম নেতার ভাই। ধৃতের নাম এরশাদ মণ্ডল। বৃহস্পতিবার নদিয়ার মোলান্দি থেকে তাঁকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানার পুলিশ। স্থানীয় সূত্রে খবর, এরশাদ সিপিএমের পলাশির এরিয়া কমিটির সম্পাদক হকসাদ মণ্ডলের ভাই।

Advertisement

এরসাদকে বৃহস্পতিবার কৃষ্ণনগর আদালতে হাজির করানো হয়‌। বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। ঘটনাচক্রে, কয়েক দিন আগেই হকসাদের বাড়ি থেকেই ১৬টি সকেট বোমা উদ্ধার হয়েছিল। তার পরেই গ্রেফতার হলেন এরশাদ। এই নিয়ে মোট ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বোমাবাজি ঘটনার পর অভিযুক্তদের অনেকেই পলাতক ছিলেন। তাঁদের মধ্যে এরশাদও ছিলেন। মঙ্গলবার তাঁর এলাকায় আসার খবর পেয়েই অভিযান চালায় পুলিশ। কিন্তু পুলিশকে দেখেই তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময়েই ছাদ থেকে পড়ে যান এরশাদ। ঘটনায় সামান্য জখম হন অভিযুক্ত। তার পর তাকে কালীগঞ্জ থানার পুলিশ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালের চিকিৎসার জন্য ভর্তি করায়। সেখানেই এরশাদের চিকিৎসা হয়। এর পর বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করা হয়। ‌কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত সুপার (গ্রামীণ) কৃষানু রায় বলেন, ‘‘কালীগঞ্জের মোলান্দির ঘটনায় এরসাদ মণ্ডল নামে আরও এক জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেল হেফাজতে নেওয়া হয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন