Murder

ভ্যানচালককে পিটিয়ে খুনের অভিযোগ, সরস্বতী পুজোর ভাসানে অশান্তি কৃষ্ণনগরে

সরস্বতী পুজোর ভাসানকে কেন্দ্র করে দুই পুজো কমিটির গন্ডগোল। তার জেরে মৃত্যু হল এক ভ্যানচালকের। এই ঘটনা ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১২:৩০
Share:

ভ্যানচালককে পিটিয়ে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

সরস্বতী পুজোর ভাসানকে কেন্দ্র করে দুই পুজো কমিটির গন্ডগোল। তাতে এক ভ্যানচালককে মারধর করা হয়েছিল বলে অভিযোগ। শনিবারের ঘটনায় জখম ওই ভ্যানচালককে ভর্তি করানো হয়েছিল কলকাতার এনআরএস হাসপাতালে। তাঁর মৃত্যু হল রবিবার। নিহতের নাম ভরত মণ্ডল। তিনি নদিয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার ৩ নম্বর ওয়ার্ডের ঘূর্ণি এলাকার বাসিন্দা। ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নিহত ভরতের পরিবারের অভিযোগ, শনিবার সরস্বতী পুজোর বিসর্জনের শোভাযাত্রা কৃষ্ণনগর রাজবাড়ি থেকে পোস্ট অফিসের মোড় এলাকায় যাওয়ার সময় আমিনবাজারে আচমকা এক পুজো কমিটির লোকজন বাঁশ দিয়ে আঘাত করে তাঁর মাথায়। রক্তাক্ত অবস্থায় ভরতকে প্রথমে নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় এনআরএস হাসপাতালে। তাঁর মৃত্যু হয়েছে রবিবার। ভরতের স্ত্রী উর্মিলা মণ্ডলের অভিযোগ, ‘‘দু’টি পুজো কমিটির মধ্যে গন্ডগোল হচ্ছিল। একটি পুজো কমিটির জেনারেটর ভ্যানে চাপিয়ে নিয়ে যাচ্ছিল আমার স্বামী। সেই সময় কাঁঠালপোতার ছেলেরা আমার স্বামীর উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারধর করে। আমরা দোষীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছি।’’

ভরতের পরিবারের অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ কথা জানিয়েছেন কৃষ্ণনগর পুলিশ জেলার পুলিশ সুপার ঈশানী পাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন