Missing

ভিন্ রাজ্যে কাজে গিয়ে নিখোঁজ ফরাক্কার যুবক, উৎকণ্ঠায় পরিবার

রসূলের স্ত্রী মাসুদা বিবি জানিয়েছেন, গত ৩ বছর ধরে তাঁকে কাজের সন্ধানে রাজ্যের বাইরে যেতে হচ্ছে। এ বার সালাম সেখ নামে এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর স্বামী বিহারে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ২১:৪৫
Share:

চিন্তায় রসূলের পরিবার। নিজস্ব চিত্র।

ভিন্ রাজ্য কাজ করতে গিয়ে নিখোঁজ হয়ে গেলেন মুর্শিদাবাদে ফরাক্কার এক যুবক। বছর আঠাশের ওই যুবকের নাম রসূল সেখ। পরিবারের সঙ্গে ১ জানুয়ারি শেষবার কথা হয় তাঁর। তার পর থেকে আর কোনও খবর পাওয়া যাচ্ছে না।

Advertisement

রসূলের পরিবার জানিয়েছে, ২০২০ সালের ৩০ ডিসেম্বর কাজের জন্য বিহারের কিষাণগঞ্জে যান। নিয়মিত ফোনে কথা হত পরিবারের সঙ্গে। কিন্তু ১ জানুয়ারির পর থেকে আর কথা হয়নি রসূলের সঙ্গে। কোনও খোঁজও পাওয়া যাচ্ছে না। পরিবারের তরফ থেকে বিহারের কিষাণগঞ্জ এবং ফরাক্কা থানায় নিখোঁজের অভিযোগে দায়ের করা হয়েছে।

রসূলের স্ত্রী মাসুদা বিবি জানিয়েছেন, গত ৩ বছর ধরে তাঁকে কাজের সন্ধানে রাজ্যের বাইরে যেতে হচ্ছে। এ বার সালাম সেখ নামে এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর স্বামী বিহারে যান। ৮ জানুয়ারি সালাম নাকি জানায় রসূল যে ঘরে থাকতেন সেখানে তাঁকে পাওয়া যাচ্ছে না। যদি এই রাজ্যে কাজের সুবিধা থাকত তাহলে তাঁকে নিখোঁজ হতে হত না। প্রশাসনের কাছে রসূলের পরিবারের আবেদন যেন তাঁদের ঘরের ছেলেকে ঘরে ফিরিয়ে আনার ব্যবস্থা করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন