Ranaghat

Moon Land: প্রথম বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে উপহার হিসাবে চাঁদে জমি দিলেন রানাঘাটের ব্যক্তি! আপ্লুত স্ত্রী

প্রদীপন পেশায় পশ্চিমবঙ্গ বীরভূম নলহাটি গ্রামীন ব্যাঙ্কে কর্মরত। ২০২১ সালের  নভেম্বর মাসে তাদের প্রথম বিবাহবার্ষিকী ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ২৩:৫৩
Share:

অনুরুমা প্রামানিক সাধুখাঁ এবং প্রদীপন সরকার। নিজস্ব চিত্র।

উপহার হিসেবে আমরা প্রিয়জনদের অনেক কিছুই কিনে দিই। অনেক সময় ভালোবেসে মূল্যবান জিনিস এমনকি জমি-জমাও কিনে দেয়া হয় প্রিয়জনদের। কিন্তু ভালোবাসার নজরানা হিসেবে চাঁদে জমি কিনে দেওয়া! এও কি সম্ভব? কিন্তু এই অসম্ভবকেই সম্ভব করেছেন রানাঘাটের এক ব্যক্তি। প্রথম বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে তাক লাগালেন তিনি।

Advertisement

রানাঘাট দুর্গাদাস পার্কের বাসিন্দা প্রদীপন সরকার তার প্রথম বিবাহ বার্ষিকীতে স্ত্রী অনুরুমা প্রামানিক সাধুখাঁকে প্রথম বিবাহ বার্ষিকীতে এমনই চমক দিয়েছেন। প্রদীপন পেশায় পশ্চিমবঙ্গ বীরভূম নলহাটি গ্রামীন ব্যাঙ্কে কর্মরত। ২০২১ সালের নভেম্বর মাসে তাদের প্রথম বিবাহবার্ষিকী ছিল। স্ত্রীকে চমক দেওয়ার জন্য তাঁকে চাঁদে জমি কিনে দিয়েছেন তিনি। প্রদীপন ৪৫.৫ ডলার দিয়ে এক একর জমি কিনেছেন। ইতিমধ্যেই স্যাটেলাইটে তাঁর কেনা জমির ছবি এবং অন্যান্য নথিপত্র সংস্থার তরফে পাঠানো হয়েছে। এমন উপহার পেয়ে তাঁর স্ত্রী অনুরিমাও প্রচন্ড খুশি বলেই জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন