harresment

Harassments: অশ্লীল ছবি নেটমাধ্যমে ছড়িয়ে হুমকি আর গালিগালাজ! নদিয়ায় যুবকের বিরুদ্ধে থানায় যুবতী

নবদ্বীপের বাসিন্দা ওই যুবতীর পরিবারের অভিযোগ, মাস ছ’য়েক আগে মেয়ের সঙ্গে অভিযুক্তের ফেসবুকে আলাপ হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নদিয়া শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ২৩:২৫
Share:

প্রতীকী ছবি।

এক যুবতীর ‘অশ্লীল’ ছবি নেটমাধ্যমে ছড়িয়ে ‘ব্ল্যাকমেল’ করার অভিযোগ উঠল নদিয়ার এক যুবকের বিরুদ্ধে। দীর্ঘ দিন ধরে ফোনে হুমকি চলতে থাকায় অবসাদগ্রস্ত হয়ে শেষমেশ শান্তিপুরের বাসিন্দা ওই যুবকের বিরুদ্ধে কৃষ্ণনগর সাইবার থানায় অভিযোগ দায়ের করেছেন যুবতী ও তাঁর পরিবার।

Advertisement

নবদ্বীপের বাসিন্দা ওই যুবতীর পরিবারের অভিযোগ, মাস ছ’য়েক আগে মেয়ের সঙ্গে অভিযুক্তের ফেসবুকে আলাপ হয়। কিন্তু গত কয়েক দিন ধরেই যুবতীর ‘অশ্লীল’ ছবি নেটমাধ্যমে পোস্ট করতে থাকেন ওই যুবক। যুবতীর বন্ধু-বান্ধবদেরও সেই সব ছবি পাঠানো হয়। এ নিয়ে যুবকের সঙ্গে যোগাযোগ করা উল্টে তিনি যুবতীকে কুরুচিকর ভাষায় গালিগালাজ করেন। এমনকি পুলিশও কিছু করতে পারবেন না হুমকি দেন তিনি।

পরিবারের দাবি, এর পর থেকেই মানসিক অবসাদে ভুগতে শুরু করেন যুবতী। এ ভাবে বেশ কয়েক দিন কাটার পর বাধ্য হয়েই রবিবার নবদ্বীপ থেকে শান্তিপুর থানার দ্বারস্থ হয় যুবতী ও তাঁর পরিবার। ওই থানায় অভিযোগ দায়ের করার পাশাপাশি কৃষ্ণনগর সাইবার থানাতেও একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন