Suti

সুতিতে পথদুর্ঘটনায় মৃত ৭, আহত ১৫ জন, মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা

হঠাত্ স্কারপিওটির সামনের ডান চাকা খুলে যায়। গতি থাকায় সেটি প্রায় লাফিয়ে গিয়ে পড়ে পাশের লেনের অটোটির উপর। এর ফলে স্করপিও এবং অটোর আরোহীরা চোট পান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সুতি শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১৬:০৫
Share:

সুতিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা। নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদের সুতি থানার ধলার মোড় এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় অন্তত ৭ জনের মৃত্যু হল। গুরুতর আহত হয়েছেন আরও ১৫ জন।মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা। দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে সাজুর মোড় থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল একটি স্করপিও। পাশের লেন ধরে জঙ্গিপুর থেকে ডাকবাংলোর দিকে যাচ্ছিল একটি অটোরিক্সা। ধলার মোড়ের কাছে হঠাত্ স্কারপিওটির সামনের ডান চাকা খুলে যায়। গতি থাকায় সেটি প্রায় লাফিয়ে গিয়ে পড়ে পাশের লেনের অটোটির উপর। এর ফলে স্করপিও এবং অটোর আরোহীরা চোট পান। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সুতি থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার ফলে ঘটনাস্থলেই কয়েক জনের মৃত্যু হয়। সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে ৭ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। মৃতদের ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন