Murder

দাদু-ঠাকুমাকে দুই নাতি মিলে খুন সম্পত্তির জন্য! বহরমপুর-কাণ্ডে দাবি পুলিশের

ধৃতদের নাম মোজাম্মেল সেখ (২১) এবং সোহেল রানা (২০)। তাঁরা দু’জনেই তুতো ভাই। দু’জনেই নিহত আব্দুর রহিদ শেখ এবং রিজিয়া বিবির দুই ছেলে হায়াত আলি শেখ এবং মুরসেলিম শেখের সন্তান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৪
Share:

ধৃত সোহেল রানা ও মোজাম্মেল শেখ। — নিজস্ব চিত্র।

সম্পত্তি হাতাতে দাদু-ঠাকুমাকে খুন করেছে দুই নাতি! মুর্শিদাবাদের বহরমপুরে বৃদ্ধ দম্পতি খুনের ঘটনায় এমনটাই দাবি পুলিশের। বুধবার, সকালে মুর্শিদাবাদের বহরমপুর থানার রাজধরপাড়ায় একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছিল বৃদ্ধ-বৃদ্ধার মৃতদেহ। ওই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের কিনারা করল বহরমপুর থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মোজাম্মেল সেখ (২১) এবং সোহেল রানা (২০)। তাঁরা দু’জনেই তুতো ভাই। তাঁরা দু’জনে নিহত আব্দুর রহিদ শেখ এবং রিজিয়া বিবির দুই ছেলে হায়াত আলী শেখ এবং মুরসেলিম শেখের সন্তান। মুরসেলিমের ছেলে মোজাম্মেল এবং হায়াতের ছেলে সোহেল। পুলিশের দাবি, ধৃতরা দীর্ঘ দিন ধরেই দাদুকে চাপ দিচ্ছিল তাঁদের নামে সম্পত্তি লিখে দেওয়ার জন্য। যার জেরে শুরু হয় পারিবারিক অশান্তি। তার পর থেকে বেশ কিছু দিন আলাদা বাড়িতে থাকতেন বৃদ্ধ দম্পতি। তদন্তকারীদের ধারণা, সম্পত্তি হাতাতে দাদু-ঠাকুমাকে খুনের ছক কষে মোজাম্মেল এবং সোহেল। খুনের ধরন দেখে এবং পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশের সন্দেহ গিয়ে পড়ে ধৃতদের উপরে। জেরার মুখে ধৃতরা অপরাধ স্বীকার করেছেন বলেও দাবি পুলিশের। বৃদ্ধ দম্পতিকে খুনের ষড়যন্ত্রের সঙ্গে আর কেউ যুক্ত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

রাজধরপাড়ায় বাড়িতে থাকতেন নিহত আব্দুর এবং তাঁর স্ত্রী রিজিয়া। বুধবার, সকালে প্রতিবেশীরা কোনও সাড়াশব্দ না পেয়ে খোঁজখবর নিতে গেলে দু’জনের মৃতদেহ দেখতে পান। ওই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তার ২৪ ঘণ্টার মধ্যেই কিনারা হল সেই রহস্যমৃত্যুর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন