Murder

Berhampore Murder: সুতপার ‘খুনি’র চোখে জল, রাতভর না খেয়ে, পুলিশ হেফাজতে ঘন ঘন মেজাজ বদল সুশান্তের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুশান্ত বেশ কয়েক বার আত্মহত্যা করার হুমকিও দিয়েছে তদন্তকারীদের। যা নিয়ে বেশ চিন্তিত তদন্তকারীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১১:৩৬
Share:

জেরায় মুখ খুলছেন না সুশান্ত চৌধুরী। গ্রাফিক: সনৎ সিংহ

পুলিশি জেরায় মুখ খুলছে না ‘খুনি’। রাতভর দাঁতে কাটেনি এক দানা খাবারও। বার বার ফুঁপিয়ে কেঁদে উঠছে। পুলিশ হেফাজতে বার বার মেজাজ বদল হচ্ছে বহরমপুরে ছাত্রী সুতপা চৌধুরী খুনের অভিযোগে ধৃত সুশান্ত চৌধুরীর। এমনকি সে আত্মহত্যার হুমকিও দিয়েছে বলে তদন্তকারীদের দাবি।
সুশান্তের আচরণ দেখে তদন্তকারীদের কখনও কখনও মনে হচ্ছে, সে অনুতপ্ত। আবার উল্টোদিকে সুতপাকে খুন করা নিয়ে সুশান্তর শরীরী ভাষায় কোনও আক্ষেপও নজরে আসেনি তদন্তকারীদের। সুশান্তর এমন আচরণ নিয়ে কিছুটা ধন্দে তদন্তকারীরা।

Advertisement

মঙ্গলবার সুশান্তকে আদালতে তোলা হলে বিচারক তাকে ১০ দিনের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। তার পর থেকে বহরমপুর থানাতেই রয়েছে সে। তদন্তকারীদের মতে, পুলিশ হেফাজতে আসার পর থেকে মুখে কুলুপ এঁটেছে সুশান্ত। তার মুখ থেকে প্রায় কোনও কথাই বার করা যাচ্ছে না। এমনকি, পুলিশি জেরায় সে কোনও সহযোগিতা করছে না বলেই তদন্তকারীদের দাবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুশান্ত বেশ কয়েক বার আত্মহত্যা করার হুমকি দিয়েছে। যা নিয়ে চিন্তিত তদন্তকারীরা। যাতে সে কোনও ভাবেই এমন চেষ্টা না করতে পারে, সে জন্য তার উপর বাড়তি নজরদারিও রাখা হয়েছে। সুশান্তর আত্মহত্যা প্রবণতার কথা জানানো হয়েছে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকেও। পাশাপাশি সুশান্তকে যাতে মানসিক ভাবে চাঙ্গা করে তোলা যায় সে জন্য মনোবিদের পরামর্শ নেওয়া হবে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, পুলিশ হেফাজতে সুশান্ত বার বার ফুঁপিয়ে কেঁদে উঠেছে।

Advertisement

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলের তাকে জলখাবার দেওয়া হয়েছিল। খাবার দেওয়া হয়েছিল রাতেও। কিন্তু মঙ্গলবার সারা দিনে সামান্য মুড়ি ছাড়া আর কিছুই খায়নি সুশান্ত। বার বার অনুরোধ করেও তাকে একটি দানাও খাওয়ানো যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন