police station

Blast: বহরমপুর থানার মালখানায় আচমকা বিস্ফোরণ, জখম তিন পুলিশকর্মী, কারণ ঘিরে ধোঁয়াশা

সোমবার দুপুর ১টা নাগাদ বিকট আওয়াজ শোনা যায় বহরমপুর থানার দ্বিতীয় তলা থেকে। সেখানেই রয়েছে থানার মালখানা। সেখানেই বিস্ফোরণ ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৪:০০
Share:

থানার সামনে দাঁড়িয়ে দমকলের ইঞ্জিন। — নিজস্ব চিত্র।

আচমকা বিস্ফোরণ ঘটল মুর্শিদাবাদের বহরমপুর থানার মালখানায়। তার জেরে জখম হলেন তিন পুলিশ কর্মী। সোমবার বেলার দিকে এই ঘটনা ঘটেছে। আহতদের নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালে। তবে বিস্ফোরণের কারণ ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

সোমবার দুপুর ১টা নাগাদ বিকট আওয়াজ শোনা যায় বহরমপুর থানার দ্বিতীয় তলা থেকে। সেখানেই রয়েছে থানার মালখানা। সেখানেই বিস্ফোরণ ঘটে বলে থানা সূত্রে জানা গিয়েছে। তার জেরে চার পুলিশ কর্মী জখম হন। তাঁদের হাতে এবং পায়ে আঘাত লাগে। আহতদের মধ্যে রয়েছেন বহরমপুর থানার এক এএসআই, এক কনস্টেবল এবং এক সিভিক কর্মী। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন।

বিস্ফোরণের কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। খবর পেয়ে বহরমপুর থানায় যান মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। তিনি বলেন, ‘‘বারুদ থেকে বিস্ফোরণ ঘটার আশঙ্কা বেশি। তবে বিস্ফোরণের সঠিক কারণ এখনও বলা যাবে না। তদন্ত চলছে।’’

Advertisement

বহরমপুর থানার আধিকারিক রাজা সরকার বলেন, ‘‘মালখানায় মজুত রাখা ইনভার্টারের ব্যাটারি থেকেই বিস্ফোরণ ঘটেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন