thief

পাটুলিতে গাড়ি এবং ল্যাপটপ চুরির ঘটনায় সালারে গ্রেফতার অভিযুক্ত

অভিযুক্তের মোবাইলের ‘টাওয়ার লোকেশন’ সংক্রান্ত তথ্য পাটুলি থানার তরফে তা সালার থানার ওসি ইন্দ্রনীল মহান্তকে দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ২০:১৬
Share:

সালার থানায় ধৃত অভিযুক্ত। নিজস্ব চিত্র।

বুধবার কলকাতায় প্রতারণার শিকার হয়েছিলেন এক বেসরকারি কলেজ অধ্যাপিকা। তাঁর গাড়ি, মোবাইল এবং ল্যাপটপ চুরি যায় বলে অভিযোগ। সেই ঘটনায় এক সন্দেহভাজনকে মুর্শিদাবাদের সালার থেকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার করা হল চুরি যাওয়া গাড়ি এবং অন্য জিনিসপত্র।

Advertisement

পুলিশ সূত্রের খবর, চুরির পরেই কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছিলেন প্রতারিত মহিলা। তাঁর ড্রাইভারই ল্যাপটপ, মোবাইল এবং কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র-সহ গাড়ি নিয়ে চম্পট দিয়েছে বলে পাটুলি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশকে জানান, উনি গাড়িতে সেগুলি রেখে দোকানে ঢুকেছিলেন। সেই সুযোগে ড্রাইভার সব নিয়ে পালিয়ে যায়।

প্রতারিত মহিলার কাছ থেকে অভিযুক্তের মোবাইল নম্বর নিয়ে তদন্ত নামে পাটুলি থানার পুলিশ। ওই ড্রাইভারের মোবাইলের ‘টাওয়ার লোকেশন’ সংক্রান্ত তথ্য সংগ্রহ করে পাটুলি থানার তরফে তা সালার থানার ওসি ইন্দ্রনীল মহান্তকে দেওয়া হয়।

Advertisement

আরও পড়ুন: রাওলিংয়ের হ্যারি পটার উপন্যাসের সলাজারের সাপ মিলল অরুণাচলে

ইন্দ্রনীলের নেতৃত্বে পুলিশ বাহিনী অভিযান চালিয়ে অভিযুক্ত ড্রাইভারকে চুরি হওয়া মোবাইল, ল্যাপটপ, গুরুত্বপূর্ণ নথিপত্র এবং গাড়ির চাবি সমেত আটক করে। পাটুলি থানায় জানানো হলে তদন্তকারীরা এ দিন সালারে এসে ধৃত ড্রাইভারকে উদ্ধার হওয়া জিনিসপত্র-সহ কলকাতায় নিয়ে যান।

আরও পড়ুন: জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণরেখার উরি সেক্টরে ফের পাক হামলা, নিহত ৩ জওয়ান-সহ ৬​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন