Fake currency notes

জাল নোট হাতবদল করতে গিয়ে পাকড়াও ৩

বৃহস্পতিবার গভীর রাতে রাজ্য পুলিশের এসটিএফ ও ফরাক্কা থানার পুলিশের যৌথ অভিযানে তাদের কাছ থেকে উদ্ধার হয় ১.৪৫ লক্ষ জাল ভারতীয় টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাগরদিঘি শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৬
Share:

ফরাক্কার ঘোরাইপাড়া ফেরিঘাটে ধরা পড়ে গেল জাল নোট লেনদেনের কারবারে জড়িত তিন পাচারকারী। প্রতীকী ছবি।

উত্তরপ্রদেশ থেকে জাল নোট নিতে এসে ফরাক্কার ঘোরাইপাড়া ফেরিঘাটে ধরা পড়ে গেল জাল নোট লেনদেনের কারবারে জড়িত তিন পাচারকারী।

Advertisement

বৃহস্পতিবার গভীর রাতে রাজ্য পুলিশের এসটিএফ ও ফরাক্কা থানার পুলিশের যৌথ অভিযানে তাদের কাছ থেকে উদ্ধার হয় ১.৪৫ লক্ষ জাল ভারতীয় টাকা। সবই ৫০০ টাকার নোট।

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম ত্রিনাথ মণ্ডল, শিবুলাল মণ্ডল এবং সর্বেশ পাঠক। প্রথম দু’জনের বাড়ি মালদহের বৈষ্ণবনগরে। সর্বেশের বাড়ি উত্তরপ্রদেশে।

Advertisement

এদিন ত্রিনাথ এবং শিবুলাল ওই জাল নোট নিয়ে ওই ফেরিঘাটে এসেছিল সর্বেশকে তা দেওয়ার জন্য। টাকা হাত বদলের হওয়ার সময় এসটিএফ তাদের ধরে ফেলে।

জঙ্গিপুরের পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে জানান, তাদের কাছ থেকে একাধিক মোবাইল ফোনও আটক করা হয়েছে। জঙ্গিপুর মহকুমা আদালতে এ দিন ধৃত তিন জনকে হাজির করে পুলিশ। বিচারক তাদের তিন জনকেই পুলিশ হেফাজতে পাঠান বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন