Civic volunteer

সিভিক ভলান্টিয়ারকে টানা ১৫ মিনিট ধরে মার ‘পুলিশ আধিকারিকের’! ফরাক্কার রেলস্টেশনে হইচই

আক্রান্ত ওই সিভিক ভলান্টিয়ারের নাম রবীন্দ্রনাথ চৌধুরী। সোমবার সকালে নিউ ফরাক্কা স্টেশনে যাত্রীদের ভিড় সামলাতে পুলিশকে সহযোগিতা করছিলেন। সেই সময় এই কাণ্ড।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ২১:১১
Share:

অভিযোগ, গন্ডগোলের কারণ জানতে চাইতেই সিভিক ভলান্টিয়ারকে মারধর শুরু করেন এক জন। —প্রতীকী চিত্র।

পুলিশ অফিসারের পরিচয় দিয়ে এক সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে। সোমবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের নিউ ফরাক্কা রেলস্টেশনে।

Advertisement

সোমবার দুপুর। লোকে লোকারণ্য স্টেশন এলাকা। সবার নজর গিয়ে পড়ল এক সিভিক ভলান্টিয়ার এবং তাঁকে বেধড়ক মারধর করা এক ব্যক্তির দিকে। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান প্ল্যাটফর্মে দাঁড়ানো সমস্ত যাত্রী। কয়েক জন এগিয়ে গিয়েছিলেন। কিন্তু তাঁরা প্রশ্ন করায় আক্রমণকারী নিজেকে পুলিশ আধিকারিক বলে পরিচয় দেন। তার পর আর বাধা দেওয়ার সাহস পাননি কেউ। প্রায় মিনিট পনেরো ধরে স্টেশনে উপস্থিত কয়েকশো মানুষ দেখলেন সিভিক ভলান্টিয়ারকে মারধরের দৃশ্য।

স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত ওই সিভিক ভলান্টিয়ারের নাম রবীন্দ্রনাথ চৌধুরী। সোমবার সকালে নিউ ফরাক্কা স্টেশনে যাত্রীদের ভিড় সামলাতে পুলিশকে সহযোগিতা করছিলেন। আচমকায় দু’দল যাত্রীর মধ্যে বচসা শুরু হয়। তা দেখে এগিয়ে যান রবীন্দ্রনাথ। অভিযোগ, তিনি গন্ডগোলের কারণ জানতে চাইতেই তাঁকে মারধর শুরু করেন এক জন।

Advertisement

বেশ কিছু ক্ষণ ধরে চলে মার। ঘটনার খবর পেয়ে জিআরপি-র কর্তারা ছুটে যান ঘটনাস্থলে। কিন্তু তত ক্ষণে অভিযুক্তরা পালিয়েছেন। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত সিভিক ভলান্টিয়ার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন