সকাল থেকে সংঘর্ষ তেহট্টে

ভোটকে কেন্দ্র করে তেহট্ট মহকুমায় বিক্ষিপ্ত সংঘর্ষ ঘটল। শাসক ও বিরোধী— দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে মারধর-বোমাবাজির অভিযোগ তুলেছে। বৃহস্পতিবার সকালে করিমপুরের সাহেবপাড়ায় বোমাবাজি হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৬ ০১:৫৪
Share:

ভোটকে কেন্দ্র করে তেহট্ট মহকুমায় বিক্ষিপ্ত সংঘর্ষ ঘটল। শাসক ও বিরোধী— দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে মারধর-বোমাবাজির অভিযোগ তুলেছে। বৃহস্পতিবার সকালে করিমপুরের সাহেবপাড়ায় বোমাবাজি হয়। শাসক-বিরোধী দু’পক্ষ একে অপরকে ওই বোমাবাজির অভিযোগ তুলেছে। মুরুটিয়ার মাঠপাড়ায় সিপিএম এবং তৃণমূল কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। তাতে উভয়পক্ষের চারজন আহত হয়েছেন। করিমপুরের সেনপাড়াতেও এক তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে সিপিএমের বিরুদ্ধে। করিমপুরের শ্যামপুর প্রাথমিক বিদ্যালয়ের বুথে সিপিএমের বিরুদ্ধে তৃণমূলের তিন এজেন্ট ও বেশ কিছু মহিলা তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। অভিযোগের তির সিপিএমের দিকে।

Advertisement

অন্যদিকে এ দিন সকালে তেহট্টের জিতপুরের কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ তুলেছেন স্থানীয়রা। বাসিন্দাদের অভিযোগ, জওয়ানরা অন্যায় ভাবে বাড়ির ভেতরে ঢুকে লোকজনকে লাঠিপেটা করেছে। তাতে চারজন আহত হয়েছেন। স্থানীয়রা কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে বিক্ষোভ দেখান। করিমপুরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র জানান, সাহেবপাড়াতে সিপিএমের লোকজন বোমাবাজি করে তাঁদের ঘাড়ে দোষ চাপাচ্ছে। করিমপুরের সিপিএমের প্রার্থী সমরেন্দ্রনাথ ঘোষ জানান, হারবে জেনে সকাল থেকে শাসকদল এলাকায় সন্ত্রাস চালিয়েছে। সাহেবপাড়াতে বোমাবাজি করে তাঁদের লোকজনকে বুথে যেতে বাঁধা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন