Coronavirus in West Bengal

আইসোলেশন ওয়ার্ডে আবার মৃত্যু দু’ জনের

বুধবার রানাঘাট আনুলিয়া মহকুমা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক যুবকের মৃত্যু হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১৬ মে ২০২০ ০৩:২৮
Share:

চলছে জীবাণমুক্তির কাজ কৃষ্ণনগরে। নিজস্ব চিত্র

শক্তিনগর জেলা হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা এক রোগীর মৃত্যু হয়েছে শুক্রবার। ধুবুলিয়া এলাকার বাসিন্দা ওই মহিলাকে বৃহস্পতিবার সকালে ভর্তি করা হয়েছিল। রাতেই তাঁর মৃত্যু হয়। তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

Advertisement

অন্য দিকে, গত বুধবার রানাঘাট আনুলিয়া মহকুমা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক যুবকের মৃত্যু হয়েছে। চৌত্রিশ বয়েসের ওই যুবকের বাড়ি রানাঘাট থানার মাজদিয়া এলাকায়। ওই যুবকের লালারস পরীক্ষার জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

ধুবুলিয়ার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁর হিমোগ্লোবিন একেবারেই কমে গিয়েছিল। প্লেটলেট নেমে এসেছিল ১৮ হাজারে। তাঁকে ছয় প্যাকেট প্লেটলেট দেওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি। হাসপাতালের এক কর্তার কথায়, “মহিলার রক্তের সমস্যা জানা সত্বেও প্রচন্ড শ্বাসকষ্ট থাকায় আইসোলেশনে ভর্তি করা হয়েছিল। কারণ এখন করোনার আবহে কোনও রকম ঝুঁকি নেওয়া যাবে না।”

Advertisement

মৃত যুবকের ক্ষেত্রে হাসপাতাল জানিয়েছে, তিনি পথ দুর্ঘটনায় আহত হয়েছিল। তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছিল। ওই দিন শ্বাসকষ্ট নিয়ে তিনি ভর্তি হন। মৃতদেহ আপাতত হাসপাতালের মর্গে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন