Murder

২ দিন নিখোঁজ থাকার পর ধুবুলিয়ার লজে দেহ উদ্ধার বেতাইয়ের যুবকের

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম সৌরভ কীর্তনিয়া (২২)। তাঁর বাড়ি তেহট্ট থানার অন্তর্গত বেতাই এলাকার রতলাপাড়া গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধুবুলিয়া শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ১৬:০৬
Share:

যুবকের দেহ। নিজস্ব চিত্র।

নদিয়া জেলার ধুবুলিয়ার কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি লজ থেকে শুক্রবার রাতে উদ্ধার হল এক যুবকের গলাকাটা দেহ। ওই যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম সৌরভ কীর্তনিয়া (২২)। তাঁর বাড়ি তেহট্ট থানার অন্তর্গত বেতাই এলাকার রতলাপাড়া গ্রামে।

Advertisement

যুবকের পরিবার সূত্রে জানা গিয়েছে, মোবাইল ফোন মেরামত করতে ২৪ মার্চ কৃষ্ণনগরে গিয়েছিলেন সৌরভ। কিন্তু তার পর আর বাড়ি ফেরেননি। সোমবার বিকেলে সৌরভের বাবা শ্যামল কীর্তনিয়ার কাছে ৩০ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোন আসে। ওই দিন সন্ধ্যায় সৌরভের বাবা তেহট্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। এর পর মুক্তিপণের দাবিতে সৌরভের বাবার ফোনে একাধিক বার কল আসতে থাকে।

সেই ফোনের সূত্র ধরেই তদন্তে নামে পুলিশ। ফোনের লোকেশন ধরে শুক্রবার রাতে পুলিশ পৌঁছে যায় ধুবুলিয়ায়। সেখানে গিয়ে লজের বাথরুমে সৌরভের দেহ পড়ে থাকতে দেখে পুলিশ। তবে দুর্বৃত্তরা পুলিশ আসার আগেই পালিয়ে য়ায় সেখান থেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্বাসরোধ করেই খুন করা হয়েছে সৌরভকে। মৃত্যু নিশ্চিত করতে কেটে দেওয়া হয়েছে গলার নলি।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সৌরভ বেতাই-এর অম্বেডকর কলেজ থেকে বিএ পাশ করেছেন। বাবা-মার সঙ্গেই থাকতেন তিনি। তাঁর বোনের বিয়ে হয়ে গিয়েছে। গ্রামে তাঁদের ধান মাড়াইয়ের কল রয়েছে। সামান্য জমিও আছে। সৌরভ ওই অঞ্চলে ভাল ছেলে হিসাবে পরিচিত ছিলেন। নিহতের কাকা বলেছেন, ‘‘আমরা যদি হাঁড়ি, জমি সব বিক্রি করি তবুও আমাদের পক্ষে ৩০ লক্ষ টাকা জোগাড় করা সম্ভব নয়।’’ জানা গিয়েছে, ধুবুলিয়ার বটতলা এলাকায় বেশ কয়েকটি সিসিটিভি ক্যামেরা রয়েছে। সেই ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। কী কারণে অপহরণ? কেনই বা খুন? এ সব প্রশ্নের উত্তর জানতে, তদন্ত শুরু করেছে ধুবুলিয়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন