Post Mortem

মৃত্যুর তিন মাস পর গৃহবধূর দেহ কবর থেকে তুলে পাঠানো হল ময়নাতদন্তের জন্য

আদালতের নির্দেশে ওই বধূর দেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কান্দি শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৬:৩১
Share:

মৃতের পরিবারের লোকজন। নিজস্ব চিত্র।

গৃহবধূর রহস্যজনক মৃত্যুর প্রায় তিন মাস কেটে গিয়েছে। কিন্তু পরিবারের লোকের অভিযোগ, পুলিশ ঘটনার তদন্তে গাফিলতি করেছে। তাই তাঁরা দ্বারস্থ হয়েছিলেন আদালতের। আদালতের নির্দেশে ওই বধূর দেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে।

Advertisement

মুর্শিদাবাদে জেলার বড়ঞা থানার বদুয়া গ্ৰামের গৃহবধূ হাসিনা বিবিকে বাড়ির পাশে মাঠের নালার মধ্যে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায় ২২ মার্চ। তখন পরিবারের লোকজন তাঁকে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা হাসিনাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে হাসিনাকে মারধর করত হাসিনার স্বামী আলমগীর শেখ। ঘটনার তদন্তের দাবিতে মৃতের পরিবার পুলিশের দ্বারস্থ হলে, পুলিশ তদন্তে গাফিলতি করেছে বলে অভিযোগ মৃতের পরিবারের।

Advertisement

গোটা ঘটনার কথা ২০ জুলাই কান্দি মহকুমা আদালতে লিখিত ভাবে জানান মৃতের মা। সেই আবেদনে সাড়া দেয় আদালত। এর পর আদালতের নির্দেশে শুক্রবার মৃতদেহ কবর থেকে দেহ তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন