Fake Police

ভুয়ো পুলিশ অফিসার! বিশ্বাস হচ্ছে না মাসুদ রানার পরিবারের লোকের

ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের গ্রেফতারির পর থেকেই পুলিশের জালে একাধিক ভুয়ো সরকারি আধিকারিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ০২:০৭
Share:

হতবাক মাসুদের পরিবারের লোকেরা। নিজস্ব চিত্র।

ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের গ্রেফতারির পর থেকেই পুলিশের জালে একাধিক ভুয়ো সরকারি আধিকারিক। বৃহস্পতিবার কলকাতা পুলিশ গ্রেফতার করে চার জনকে। তাঁরা নিজেদের পুলিশ আধিকারিক বলে পরিচয় দিত বলে জানিয়েছে পুলিশ। এই চারজনের মধ্যে মূল অভিযুক্ত মাসুদ রানার বাড়ি মুর্শিদাবাদ জেলার রানিতলা থানার অন্তর্গত সোনাডাঙ্গা গ্রামে। সেখানেই থাকে মাসুদের পরিবার। তবে পুলিশের হাতে মাসুদের গ্রেফতার হওয়ার খবর জানার পর থেকেই অতবাক তাঁরা।

Advertisement

মাসুদের বাবার নাম মিনাজউদ্দিন মণ্ডল। তিনি জানিয়েছেন, ছোট থেকেই দারিদ্রের সঙ্গে বড় হতে হয়েছে মাসুদকে। ইদানিং কলকাতা যাওয়ার নাম করে প্রায়ই বেরিয়ে যেত। মাসুদেরক বাবা বলেছেন, ‘‘প্রায়ই কলকাতায় বেড়াতে যাওয়ার নাম করে বেরিয়ে যেত মাসুদ। বিশ্বাস করতে পারছি না আমার ছেলে এই ধরনের কাজের সঙ্গে যুক্ত।’’ ঘটনার উপযুক্ত তদন্তের দাবিও করছেন তিনি।

ভুয়ো পুলিশ আধিকারিক মাসুদের স্ত্রী এবং‌ দুই সন্তান রয়েছে। মাসুদের পরিবারের লোকেদের দাবি, মাসুদ নির্দোষ। তবে ঘটনার উপযুক্ত তদন্ত চান তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন