rape

Rape: নিজের মেয়েকে তিন মাস ধরে ধর্ষণ, ফাঁস করলে মেরে ফেলার হুমকি! গ্রেফতার বাবা

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সঞ্জয় মল্লিক। নিউ সিআরআই এলাকার বাড়িতে মেয়েকে নিয়ে থাকে সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নদিয়া শেষ আপডেট: ২৩ মে ২০২২ ২৩:২৬
Share:

প্রতীকী ছবি।

তিন বছর ধরে নিজের মেয়েকে লাগাতার ধর্ষণ। এ কথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও। খোদ বাবার বিরুদ্ধেই উঠল এমন অভিযোগ। ধর্ষণের কারণে অন্তসত্ত্বাও হয়ে পড়েছে ওই কিশোরী। তার অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে। নদিয়ার রানাঘাট থানার নিউ সিআইআই থানা এলাকায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সঞ্জয় মল্লিক। নিউ সিআরআই এলাকার বাড়িতে মেয়েকে নিয়ে থাকে সে। বছর দশেক আগেই মেয়েকে বাবার কাছে রেখে বাড়ি ছেড়েছিলেন সঞ্জয়ের স্ত্রী রিতা। দু’মাস আগে তিনি হাবরা থানার অম্বিকা চক্রবর্তী সরণি এলাকায় ভাড়া থাকতে শুরু করেন। সপ্তাহ দুয়েক আগে মেয়ে তাঁর বাড়িতে গেলেই ধর্ষণের কথা জানতে পারেন রিতা। মায়ের কাছে গিয়ে নিজের শারীরিক অসুস্থতার কথা জানায় ১৪ বছরের ওই কিশোরী। এর পর তার মেডিক্যাল পরীক্ষা করাতেই সব প্রকাশ্যে আসে। জানা যায়, কিশোরী ৯ মাসের অন্তঃসত্ত্বা।

Advertisement

এর পরেই মেয়েকে সঙ্গে হাবরা থানায় যান রিতা। কিশোরীর বয়ানের ভিত্তিতে লিখিত অভিযোগ দায়ের করা হয়। তার ভিত্তিতে সঞ্জয়কে গ্রেফতার করে হাবরা থানার পুলিশ। সোমবার ধৃতকে বারাসত আদালতে হাজির করানো হলে পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন