Nazrul Islam

প্রাক্তন আইপিএস আধিকারিক নজরুল ইসলামকে মারধরের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

ডোমকলের এই এলাকায় দীর্ঘদিন ধরে ‘বসন্তপুর এডুকেশন সোসাইটি’ নামে একটি সংস্থা চালান নজরুল। তাঁর অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতৃত্ব গত প্রায় ১ বছর ধরে ওই সোসাইটির দখল নেওয়ার চক্রান্ত চালাচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০ ২০:১৪
Share:

নজরুল ইসলাম। নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদে ডোমকলের রমনা গ্রামে প্রাক্তন আইপিএস আধিকারিক নজরুল ইসলামকে মারধরের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতাদের বিরুদ্ধে। শুক্রবার ডোমকলের রমনায় নজরুলকে তাঁর অফিস থেকে টেনে হিঁচড়ে বার করে নিগ্রহ করা হয় বলে অভিযোগ। ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক তৃণমূল কাউন্সিলর-সহ ৩ জনের বিরুদ্ধে ডোমকল থানায় ডায়েরি করা হয়েছে।

Advertisement

ডোমকলের এই এলাকায় দীর্ঘদিন ধরে ‘বসন্তপুর এডুকেশন সোসাইটি’ নামে একটি সংস্থা চালান নজরুল। তাঁর অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতৃত্ব গত প্রায় ১ বছর ধরে ওই সোসাইটির দখল নেওয়ার চক্রান্ত চালাচ্ছে। বিষয়টি নিয়ে গত বছর চরম উত্তেজনাও তৈরি হয়। অভিযোগ, এর পর শুক্রবার হামলা চালানো হয় এবং ওই অফিসে মারধর করা হয় নজরুলকেও। এই হামলায় নাম জড়িয়েছে ডোমকল পুরসভার কাউন্সিলার মাজিদুল শেখের। তাঁর নেতৃত্বে ভাদু শেখ ও জাহাঙ্গির শেখ দলবল নিয়ে নজরুলের উপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ।

খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছন ডোমকলের মহকুমা শাসক। নজরুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যান। গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন