attack

Free Fire game: মোবাইলে গেম খেলা নিয়ে দুই পরিবারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ! হাসপাতালে চার জন

ঘটনা ঘটেছে শুক্রবার বিকেল নাগাদ মুর্শিদাবাদের ভরতপুর থানার মদনপুর গ্রামে। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভরতপুর শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ২১:৪৫
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা ও পরে সংঘর্ষের ঘটনায় আহত এক মহিলা-সহ চার জন। ঘটনার ঘটেছে শুক্রবার বিকেল নাগাদ মুর্শিদাবাদের ভরতপুর থানার মদনপুর গ্রামে। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, গ্রামের বাসিন্দা মীর পিয়ার আলির পরিবার ও চাঁদ বিবির পরিবারের মধ্যে এই ঘটনা ঘটেছে। দুই পরিবারের দুই ছেলে ছাদে দাঁড়িয়ে মোবাইলে ফ্রি ফায়ার খেলছিল। এক জন হারছিলেন আর এক জন জিতছিলেন। তা নিয়েই বচসার সূত্রপাত। এর পরই দুই পরিবার নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ে। স্থানীয়দের একাংশ জানান, দুই পরিবারের মধ্যে কখনওই ভাল সম্পর্ক ছিল না।

মীর পিয়ারের অভিযোগ, চাঁদ বিবি ও তাঁর ছেলে রাহুল তাঁদের বাড়িতে হামলা চালায় প্রথমে। অন্য দিকে, চাঁচ বিবির অভিযোগ, মীর পিয়ারের পরিবারই তাঁদের হামলা চালিয়ে তাঁদের বাড়ি ভাঙচুর করে। পঞ্চাশ হাজার টাকা লুঠও করে।

Advertisement

সংঘর্ষের ঘটনার পর স্থানীয়েরাই দুই পরিবারের আহতদের ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর দু’জনকে কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন চাঁদ বিবি, মীর আসিফ আলি, মীর সামিউল আলি ও রায়হান সেখ।

দুই পরিবারই থানায় অভিযোগ জানিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে ভরতপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন