সামশেরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য

শ্বশুরবাড়ি থেকে এক গৃহবধুর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জ থানার দেবীদাসপুর এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সামশেরগঞ্জ শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ১৫:২১
Share:

গৃহবধূর দেহ। নিজস্ব চিত্র।

শ্বশুরবাড়ি থেকে এক গৃহবধুর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জ থানার দেবীদাসপুর এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধুর নাম মাসুদা আখতার। বছর খানেক আগে তাঁর বিয়ে হয়েছিল সামশেরগঞ্জ থানার দেবীদাসপুর এলাকার শিক্ষক শরিফ সেখের সঙ্গে।

Advertisement

শুক্রবার মাসুদার বাবার বাড়িতে খবর আসে, তাঁদের মেয়ে হাসপাতালে ভর্তি আছেন। তড়িঘড়ি মাসুদার পরিবারের লোকজন ছুটে যান সামশেরগঞ্জের হাসপাতালে। সেখানে পরিস্থিতির অবনতি হলে মাসুদাকে নিয়ে যাওয়া হয় সুতির মহিশাইল হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় মাসুদার।

এর পর খবর দেওয়া হয় সুতি থানায়। সুতির পুলিশ গিয়ে মৃতদেহ নিয়ে আসে থানায়। মেয়ের পরিবারের লোকজনের দাবি, মাসুদাকে তার শ্বশুরবাড়ির লোকেরা মেরে ফেলেছে। স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে অভিযোগও করেছেন মাসুদার পরিবারের লোকজন। অন্য দিকে মাসুদার স্বামী শরিফ সেখ বলেছেন, ‘‘আমরা মেরে ফেলিনি।আমাদের বিরুদ্ধে অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন।’’ কী কারণে এই ঘটনা ঘটেছে তার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন