রোগিণীর ঝুলন্ত দেহ

হাসপাতালের শৌচাগার থেকে এক রোগিণীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে বারাসত জেলা হাসপাতালে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম অপর্ণা মল্লিক (৪২)। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গা থানার চ্যাঙডাঙা গ্রামের বাসিন্দা অপর্ণাদেবী শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ শ্বাসকষ্ট ও পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন।

Advertisement
শেষ আপডেট: ২৫ মে ২০১৫ ০১:৩৯
Share:

হাসপাতালের শৌচাগার থেকে এক রোগিণীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে বারাসত জেলা হাসপাতালে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম অপর্ণা মল্লিক (৪২)। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গা থানার চ্যাঙডাঙা গ্রামের বাসিন্দা অপর্ণাদেবী শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ শ্বাসকষ্ট ও পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। ভোর সাড়ে ৩টে নাগাদ তিনি শৌচাগারে যান। ফিরতে দেরি হওয়ায় কর্তব্যরত নার্সরা শৌচাগারে অর্পণাদেবী ঝুলন্ত দেহ দেখতে পান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন