Patient dead

ভেন্টিলেশন খারাপ থাকায় রোগী মৃত্যুর অভিযোগ বহরমপুরে, উত্তেজনা নার্সিংহোম চত্বরে

নার্সিংহোম কর্তৃপক্ষ জানিয়েছে, ভেন্টিলেশন ঠিক মতোই চলছিল। কিন্তু তার মধ্যে কী ভাবে যুবকের মৃত্যু হল তা চিকিৎসকরা বলতে পারবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ০১:২০
Share:

বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে রোগীর পরিবার নিজস্ব চিত্র।

ভেন্টিলেশন খারাপ থাকায় রোগী মৃত্যুর অভিযোগ উঠল বহরমপুরের একটি নার্সিংহোমের বিরুদ্ধে। ঘটনার জেরে সোমবার রাতে উত্তেজনা ছড়ায় নার্সিংহোম চত্বরে।

Advertisement

মুর্শিদাবাদের ভরতপুরের বাসিন্দা শান্তনু মণ্ডল (৩৮) গত ২৮ দিন ধরে বহরমপুর থানার পাশে একটি নার্সিংহোমে ভর্তি ছিলেন। পরিবার সূত্রে খবর, শ্বাসকষ্ট হওয়ায় তাঁকে নার্সিংহোমে ভর্তি করা হয়। তাঁর করোনা রিপোর্টও পজিটিভ আসে। কিছুদিন পরে আবার পরীক্ষা করা হলে করোনা রিপোর্ট নেগেটিভ আসে শান্তনুর। চিকিৎসকরা তাঁকে ছুটি দেওয়ার কথাও বলেন।

পরিবারের অভিযোগ, নার্সিংহোমের ভেন্টিলেশন খারাপ থাকায় হঠাৎ করেই শারীরিক অবস্থা খারাপ হয় শান্তনুর। সোমবার তাঁর মৃত্যু হয়। চিকিৎসার জন্য প্রচুর টাকা নেওয়ার পরেও হাসপাতালের গাফিলতিতে শান্তনুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ তাঁদের। বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তাঁরা।

Advertisement

যদিও এই প্রসঙ্গে নার্সিংহোম কর্তৃপক্ষ জানিয়েছে, ভেন্টিলেশন ঠিক মতোই চলছিল। কিন্তু তার মধ্যে কী ভাবে যুবকের মৃত্যু হল তা চিকিৎসকরা বলতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন