Molestation

কীর্তনের নাম করে বাড়িতে ডেকে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ, শান্তিপুরে ধৃত প্রৌঢ়

নির্যাতিতার পরিবারের দাবি, ওই কিশোরী জন্ম থেকেই প্রতিবন্ধী। তার দৃষ্টিশক্তি ক্ষীণ। সে থাকে দাদু ও দিদার কাছেই। কিশোরীর দাদু কীর্তন শিল্পী। সেই সূত্রেই অভিযুক্তের সঙ্গে তাঁর পরিচয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৭:০৩
Share:

নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার। প্রতীকী চিত্র।

কীর্তনের নাম করে বাড়িতে ডেকে এনে প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠল এক প্রৌঢ়ের বিরুদ্ধে। সোমবার এই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুরে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

নির্যাতিতার পরিবারের দাবি, ওই কিশোরী জন্ম থেকেই প্রতিবন্ধী। তার দৃষ্টিশক্তি ক্ষীণ। সে থাকে দাদু ও দিদার কাছেই। কিশোরীর দাদু কীর্তনশিল্পী। সেই সূত্রেই অভিযুক্তের সঙ্গে তাঁর পরিচয়। কিশোরীর পরিবারের দাবি, নিজের বাড়িতে কীর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তাকে বাড়িতে নিয়ে গিয়েছিলেন ওই প্রৌঢ়। অভিযোগ, এর কিছু ক্ষণ পরেই ওই কিশোরী বাড়ি ফিরে কান্নাকাটি শুরু করে। পরিবারের লোকজনের কাছে সে অভিযোগ করে ওই প্রৌঢ়ের বিরুদ্ধে। সোমবার শান্তিপুর থানার দ্বারস্থ হয় কিশোরীর পরিবার। অভিযুক্তের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা। লিখিত অভিযোগের কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করে শান্তিপুর থানার পুলিশ।

নাবালিকার ঠাকুমার কথায়, ‘‘পারিবারিক সম্পর্কের সুযোগ নিয়ে দাদুর বয়সf ওই ব্যক্তি আমার নাতনির সঙ্গে যা ঘটিয়েছে তাতে ওর কড়া শাস্তি চাই।’’ এ নিয়ে রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে এক জনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন