জোড়া খুনে ধৃত এক

জোড়া খুনের ঘটনায় পুলিশ অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করল। রবিবার মালদা থেকে থানারপাড়া থানার পুলিশ গনেশ হালদার নামে ওই যুবককে পাকড়াও করে। ধৃতের বাড়ি থানারপাড়ার টোপলা গ্রামে। ৩০ এপ্রিল নাজিরপুরের বাসিন্দা লোকনাথ চট্টোপাধ্যায়ের ও ১ মে সৌবিক গোস্বামীর দেহ মেলে ধৃতের বাড়ির কাছের জলঙ্গি নদী থেকে।‌

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদা শেষ আপডেট: ২০ মে ২০১৫ ০১:২৫
Share:

জোড়া খুনের ঘটনায় পুলিশ অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করল। রবিবার মালদা থেকে থানারপাড়া থানার পুলিশ গনেশ হালদার নামে ওই যুবককে পাকড়াও করে। ধৃতের বাড়ি থানারপাড়ার টোপলা গ্রামে। ৩০ এপ্রিল নাজিরপুরের বাসিন্দা লোকনাথ চট্টোপাধ্যায়ের ও ১ মে সৌবিক গোস্বামীর দেহ মেলে ধৃতের বাড়ির কাছের জলঙ্গি নদী থেকে।‌ পুলিশের অনুমান, শ্বাসরোধ করে ওই দু’জনকে খুন করা হয়। ঘটনার পর মৃতের বাড়ির তরফে খুনের মামলা রুজু করা হয়। ঘটনার তদন্তে নেমে এ দিন গনেশকে গ্রেফতার করল পুলিশ। পুলিশের দাবি, ধৃতকে জেরা করে ওই খুনের ঘটনায় আরও কয়েকজনের নাম উঠে এসেছে। সোমবার গনেশকে তেহট্ট আদালতে তোলা হলে বিচারক তাকে সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন