পথ দুর্ঘটনায় ছাত্রের মৃত্যু

মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ছাত্রের। মৃতের নাম নীতেশচন্দ্র সাহা (১৫)। বাড়ি বহরমপুরের ১০ নম্বর ওয়ার্ডের গোরাবাজার পুলিশ ফাঁড়ির পিছনে থানা রোড পাড়ায়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বহরমপুরের মোহনের মোড় থেকে কৃষ্ণনাথ কলেজ যাওয়ার পথে। ওই ঘটনায় গোপাল মণ্ডল ও ওয়াসিম শেখ নামে মোটরবাইকের দু’জন আরোহী গুরুতর জখম হয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৫ ০২:০৭
Share:

মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ছাত্রের। মৃতের নাম নীতেশচন্দ্র সাহা (১৫)। বাড়ি বহরমপুরের ১০ নম্বর ওয়ার্ডের গোরাবাজার পুলিশ ফাঁড়ির পিছনে থানা রোড পাড়ায়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বহরমপুরের মোহনের মোড় থেকে কৃষ্ণনাথ কলেজ যাওয়ার পথে। ওই ঘটনায় গোপাল মণ্ডল ও ওয়াসিম শেখ নামে মোটরবাইকের দু’জন আরোহী গুরুতর জখম হয়েছেন। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ জানায়, গোরাবাজার আইসিআই স্কুলের নবম শ্রেণির ছাত্র নীতেশ দুই বন্ধুকে পিছনে বসিয়ে মোটরবাইক চালিয়ে বাড়ি ফিরছিল। বন্‌ধের দিন সুনসান রাস্তায় দ্রুত গতিতে মোটরবাইক চালানোর ফলে নিয়ন্ত্রণ হারিয়ে টুকটুক গাড়ির পিছনে গিয়ে ধাক্কা লাগে। মোটরবাইকের ধাক্কায় টুকটুক গাড়িটি ভেঙে রাস্তায় পড়ে যায়। নীতেশ-সহ বাকি দু’জন আরোহী মোটরবাইক থেকে ছিটকে পড়ে। ঘটনাস্থলে মারা যায় নীতেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন