Rape

গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার আরও ২

২০১৯ সালে অক্টোবর মাসে মুর্শিদাবাদ জেলার নওদা থানার গোঘাটা গ্রামের এক মহিলাকে চার জন যুবক মিলে পলাশিপাড়া থানার গোপীনাথপুর এলাকায় ধর্ষণ করে বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

পলাশিপাড়া  শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ ০৪:০৮
Share:

প্রতীকী ছবি

পলাশিপাড়া থানার গোপীনাথপুরে গণধর্ষণ কাণ্ডে বৃহস্পতিবার আরও দুই অভিযুক্তকে গ্রেফতার করল তেহট্ট থানার পুলিশ। এদের মধ্যে এক জন মহিলা, যার বিরুদ্ধে ধর্ষণের ভিডিয়ো ভাইরাল করার অভিযোগ রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ তাদের দু’জনকে কৃষ্ণনগর আদালতে তোলা হবে। দুই অভিযুক্তের নাম ফিরোজ মণ্ডল এবং শাকিলা বিবি। ধৃতদের মধ্যে ফিরোজের বাড়ি গোপীনাথপুর গ্রামে এবং শাকিলা বিবির বাড়ি মুর্শিদাবাদের গোঘাটায়।

Advertisement

২০১৯ সালে অক্টোবর মাসে মুর্শিদাবাদ জেলার নওদা থানার গোঘাটা গ্রামের এক মহিলাকে চার জন যুবক মিলে পলাশিপাড়া থানার গোপীনাথপুর এলাকায় ধর্ষণ করে বলে অভিযোগ। সেই ঘটনার ভিডিয়ো করে রাখে অভিযুক্তেরা। সেই ভিডিয়ো কিছু দিন পর সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। তার পরেই ডিসেম্বর মাসে ওই নির্যাতিতা মহিলা তেহট্ট থানায় চার জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

পুলিশ জানায়, নির্দিষ্ট কারও নামে ধর্ষণের অভিযোগ না হওয়ায় পুলিশ অভিযুক্তদের সন্ধান করতে পারছিল না। পরে বিবরণ শুনে সিআইডি-র সাহায্যে মূল অভিযুক্তের ছবি আঁকায় পুলিশ। সেই ছবির মাধ্যমে খোঁজ চালিয়ে পুলিশ জয়নাল শেখ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে। তাকে জেরা করে পুলিশ অপর আর এক অভিযুক্ত নবাবের খোঁজ পায়, তাকেও গ্রেফতার করা হয়। এদের দু’জনের টিআই প্যারেড হয় কৃষ্ণনগর জেলা সংশোধনাগারে। নির্যাতিতা দু’জনকে শনাক্ত করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন