farakka

ফরাক্কার টোল প্লাজায় বিধায়কের উপর ইট বৃষ্টি, পরের দিনই গ্রেফতার সাত

ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন জখম হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ফরাক্কা থানার পুলিশ। উদ্ধার করে নিয়ে আসে ফরাক্কার বিধায়ককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৮:৩২
Share:

নিজস্ব চিত্র

ফরাক্কার কেন্দুয়ায় স্থানীয় বিধায়ক মনিরুল ইসলামের উপর হামলার ঘটনায় সাত জনকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

ফরাক্কায় মুর্শিদাবাদ জেলা পরিষদের একটি টোল প্লাজা থেকে বেশি টাকা নেওয়া হচ্ছে, স্থানীয় বিধায়ক মনিরুল ইসলামের কাছে এই অভিযোগ করেছিলেন অনেকে। সেই অভিযোগ খতিয়ে দেখতে রবিবার সেখানে যান বিধায়ক। তার পরেই শুরু হয় তুলকালাম কাণ্ড। প্রাথমিক ভাবে টোলের জন্য নেওয়া টাকা নিয়ে বচসা শুরু হয় দু’পক্ষের মধ্যে। ক্রমে তা হাতাহাতিতে পরিণত হয়, শুরু হয় ইটবৃষ্টি। টোল প্লাজা কর্তৃপক্ষ দাবি করেন, তোলা চাইছেন বিধায়ক।

ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন জখম হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ফরাক্কা থানার পুলিশ। উদ্ধার করে নিয়ে আসে ফরাক্কার বিধায়ককে। ঘটনার পর রবিবার সন্ধ্যায় মণিরুল ফরাক্কা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই রবিবার রাতে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোট সাত জনকে গ্রেফতার করে ফরাক্কা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় ধৃতদের নাম, নবী শেখ(৪৭), আজিজুল শেখ (৪৮), পুরকান শেখ (১৯), আলতাফ শেখ (১৮), জাহাঙ্গীর শেখ (৩৫), আসফাক হোসেন (২৫)এবং হায়াত শেখ (২১)।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন