School Boy Death

স্কুলফেরত চতুর্থ শ্রেণির ছাত্রকে পিষে দিল গাড়ি! বেহালার পর নদিয়া, জোর উত্তেজনা এলাকায়

স্থানীয় সূত্রে খবর, মৃত ছাত্রের নাম রবিউল শেখ। শনিবার বেতাই-পলাশীপাড়ার রাজ্য সড়কের ধারে সাইকেল নিয়ে দাঁড়িয়েছিল সে। আচমকা একটি পিক-আপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে তাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

পলাশিপাড়া  শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ২০:০০
Share:

—প্রতীকী চিত্র।

বেহালায় ছাত্রমৃত্যুর এক দিনের মধ্যে প্রায় একই ঘটনার পুনরাবৃত্তি নদিয়ায়। শনিবার পলাশীপাড়ার কুলগাছিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রের। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রবিউল শেখ।

Advertisement

১২ বছরের ওই স্কুলছাত্র রাজ্য সড়কে সাইকেল নিয়ে দাঁড়িয়েছিল। সেই সময়ে একটি পিক-আপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছাত্রের। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা এলাকায়। পুলিশকে ঘিরে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়েরা।

স্থানীয় সূত্রে খবর, বাড়ির কাছেই বেতাই-পলাশীপাড়ার রাজ্য সড়কে সাইকেল নিয়ে দাঁড়িয়েছিল ওই কিশোর। সেই সময় একটি পিক-আপ ভ্যান তাকে ধাক্কা মারে। স্থানীয়েরা তড়িঘড়ি রবিউলকে উদ্ধার করে পলাশীপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় স্থানীয় বাসিন্দারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ঘটনাস্থলে পুলিশ গেল তাদের ঘিরে বিক্ষোভ শুরু হয়।

Advertisement

শুক্রবার সৌরনীল সরকার নামে এক স্কুলছাত্রের মৃত্যুর ঘটনায় রণক্ষেত্র হয়েছিল বেহালার চৌরাস্তার কাছে একটি এলাকা। ওই ঘটনার পর প্রশাসনের তরফে একাধিক পদক্ষেপ করা হয়েছে। বিভিন্ন স্কুলের সামনের রাস্তায় পুলিশি নজরদারি দেখা গিয়েছে শনিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন