Fire Accident

আগুন লেগে পুড়ল ৪ দোকান, আহত এক

স্থানীয় সূত্রে জানা যায়, রাত প্রায় ২টো নাগাদ একটি টায়ার মেরামতির দোকানে প্রথমে আগুন লাগে। সেখান থেকেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ০৬:৪৮
Share:

তখনও নেভেনি আগুন। নিউ ফরাক্কায়। নিজস্ব চিত্র

গভীর রাতে আগুন লেগে ভস্মীভূত হয়ে গেল চারটি দোকান। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে নিউ ফরাক্কায় ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি কলেজ সংলগ্ন এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা যায়, রাত প্রায় ২টো নাগাদ একটি টায়ার মেরামতির দোকানে প্রথমে আগুন লাগে। সেখান থেকেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আগুন ছড়িয়ে পড়ায় পরপর চারটি দোকানে আগুন লেগে যায়। একটি দোকানে সেই সময় ঘুমোচ্ছিল এক নাবালক। তাকে স্থানীয় ব্যবসায়ীরা উদ্ধার করে।

তবে তার শরীরের কিছুটা অংশ ঝলসে গিয়েছে। সে বেনিয়াগ্রাম হাসপাতালে ভর্তি। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের একটি ইঞ্জিন। রাতেই ফরাক্কা থানার পুলিশও ঘটনাস্থলে পৌঁছয়। কিছুক্ষণের চেষ্টায় আগুননিয়ন্ত্রণে আসে।

Advertisement

স্থানীয় বাসিন্দা রবিউল ইসলাম জানান, যে দোকানে প্রথমে আগুন লেগেছিল, সেই দোকানে বিদ্যুতের সংযোগ নেই। প্রদীপ জ্বেলে কাজ করা হয়। অনুমান করা হচ্ছে, প্রদীপের আগুন থেকেই ঘটনাটি ঘটেছে। চারটি দোকান সম্পূর্ণ পুড়ে যাওয়ায় বহু টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। তবে স্থানীয়রা আগুন দেখে জল ঢেলে তা নেভানোর চেষ্টা করেন। সে কারণেই রক্ষা পেয়েছে বাকি দোকানগুলি। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন