হাঁসখালিতে মার বাবা-ছেলেকে

টেন্ডার জমা দিতে গিয়ে ব্লক অফিসের ভেতরেই মার খেলেন বাবা ও ছেলে। সোমবার হাঁসখালি ব্লক অফিসের ঘটনা। এ দিন বিএডিপি প্রকল্পের মাধ্যমে এই ব্লকের চারটি স্কুলের ল্যাবরেটরির উপকরণ কেনার টেন্ডার জমা দেওয়ার শেষ দিন ছিল। কলকাতার যাদবপুর এলাকা থেকে হাঁসখালি ব্লক অফিসে টেন্ডার জমা দিতে এসেছিলেন অজয় বিশ্বাস ও তার ছেলে অর্ণব বিশ্বাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ০১ মার্চ ২০১৬ ০১:৪৭
Share:

টেন্ডার জমা দিতে গিয়ে ব্লক অফিসের ভেতরেই মার খেলেন বাবা ও ছেলে। সোমবার হাঁসখালি ব্লক অফিসের ঘটনা। এ দিন বিএডিপি প্রকল্পের মাধ্যমে এই ব্লকের চারটি স্কুলের ল্যাবরেটরির উপকরণ কেনার টেন্ডার জমা দেওয়ার শেষ দিন ছিল। কলকাতার যাদবপুর এলাকা থেকে হাঁসখালি ব্লক অফিসে টেন্ডার জমা দিতে এসেছিলেন অজয় বিশ্বাস ও তার ছেলে অর্ণব বিশ্বাস। তাঁদের প্রথমে টেন্ডার জমা দিতে বারণ করা হয়। কিন্তু তাঁরা সেই নিষেধ অমান্য করে টেন্ডার জমা দিতে গেলে তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। অজয়বাবু কৃষ্ণনগরে অতিরিক্ত জেলাশাসক শঙ্কর নস্করে কাছে লিখিত অভিযোগ করেন।

Advertisement

অভিযোগ, চারটি স্কুলে বর্ডার এরিয়া ডেভলপমেন্ট প্রজেক্টের প্রায় ৩৯ লক্ষ টাকার ল্যাবরেটরির অপকরণ কেনার টেন্ডারের কাগজপত্র জমা দিতে গেলে একজন এসে তাঁদের তা জমা দিতে বারণ করে। কিন্তু তা না শুনে বাক্সে ফেলতে গেলে সে জামার কলার ধরে বাইরে বের করে নিয়ে আসে। তারপরে আরও চারপাঁচ জন এসে তাঁদের মারতে মারতে মাঠের দিকে নিয়ে যায়।

অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) শঙ্কর নস্কর বলেন, ‘‘বিডিওকে বলেছি যে সিসিটিভির ফুটেজ সংরক্ষণ করে রাখতে। অভিযোগ যদি সত্যি হলে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন