অবশেষে চেনা ঘরে

নওদার মহম্মদপুরের সাহা বাড়িতে সুস্থ ও নিরাপদে আছেন তাঁর মা সুনীতি বিশ্বাস। শনিবার সকালে সেখান থেকে সুনীতিদেবীকে ঝাউবোনার বাড়িতে নিয়ে আসা হয়। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নওদা শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৯ ০৬:০২
Share:

মা ও মেয়ে: নওদায়। নিজস্ব চিত্র

তিনি নিখোঁজ ছিলেন গত পাঁচ দিন। মেয়ে হন্যে হয়ে খুঁজছিলেন তাঁকে। কখনও দেওয়ালে পোস্টার সাঁটিয়ে কখনও সোশ্যাল মিডিয়ায় স্টেটাস দিয়ে মাকে খুঁজে চলেছিলেন তিনি। অবশেষে শুক্রবার সন্ধ্যায় নওদার ঝাউবোনার বাসিন্দা প্রিয়াঙ্কা বিশ্বাসের ফোনে একটা অচেনা নম্বর থেকে ফোন আসে। আর সেই ফোনেই তিনি জানতে পারেন, নওদার মহম্মদপুরের সাহা বাড়িতে সুস্থ ও নিরাপদে আছেন তাঁর মা সুনীতি বিশ্বাস। শনিবার সকালে সেখান থেকে সুনীতিদেবীকে ঝাউবোনার বাড়িতে নিয়ে আসা হয়।

Advertisement

প্রিয়াঙ্কা বলেন, ‘‘আসলে মা মামা বাড়ি যাওয়া জন্য বাসে করে বৃন্দাবনপুর যাচ্ছি‌ল। কিন্তু বাস থেকে ভুল করে নেমে আর রাস্তা বুঝতে পারেনি। মায়ের কাছে ফোনও ছিল না। নওদার মহম্মদপুরের সাহা পরিবারে মা ছিলেন। ফেসবুক ও পোস্টার দেখে ওঁরা আমার ফোন নম্বর পেয়ে যোগাযোগ করেন। আমার মামা ও মেসোমশাই গিয়ে মাকে নিয়ে এসেছেন। আমি পড়াশোনা করি সোদপুরে। আমি এ বার মাকে সেখানেই নিয়ে যাব। কারণ, এর পরে আমি আর কোনও ঝুঁকি নিতে চাই না। ফের যদি মা হারিয়ে যায়!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন