TMC Infighting

গোষ্ঠীদ্বন্দ্বের জের! নদিয়ার তৃণমূল নেতাকে গুলি করে ‘খুন’ মুর্শিদাবাদে

ঘটনার পর তৃণমূল নেতাকে গুরুতর জখম অবস্থায় আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রথমে। পরে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ২০:২৬
Share:

প্রতীকী ছবি।

গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল নদিয়ার এক তৃণমূল নেতার। ব্যক্তিগত কাজে মুর্শিদাবাদে গিয়ে গুলিবিদ্ধ হন থানারপাড়া থানা এলাকার নারায়ণপুর-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের স্বামী মতিরুল ইসলাম। গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তাঁর উপর হামলা হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর তাঁকে গুরুতর জখম অবস্থায় আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রথমে। পরে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে তৃণমূল নেতার মৃত্যু হয়েছে বলে খবর হাসপাতাল সূত্রে।

Advertisement

দলের সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক সেজাজুল হক মিঠু অভিযোগ করেছেন, এর পিছনে মুর্শিদাবাদের সাংসদ আবু তাহের খানের ভাগ্নে হাবিব ও এলাকার এক কুখ্যাত দুষ্কৃতীর হাত রয়েছে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন সাংসদ। তিনি বলেন, ‘‘হাবিব দু’দিন ধরে কলকাতায়। বাড়িতেই নেই।’’ নাম জড়িয়েছে জেলা পরিষদের এক সদস্যেরও। তিনিও অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন