Tapas Saha

গুলি চালিয়েই টিনার আশ্রয়ে, দাবি তাপসের

গত ১৫ অক্টোবর রাতে থানারপাড়ার পিয়ারপুর গ্রামে তৃণমূলের দুই পক্ষের বিবাদে গুলি চলেছিল। হাসিবুল মণ্ডল নামে এক গ্রামবাসীর পায়ে গুলি লাগে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমপুর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ০৯:৩৭
Share:

তৃণমূল বিধায়ক তাপস সাহা।  ফাইল চিত্র।

দলেরই এক নেত্রীর বিরুদ্ধে গুলি চালানোয় অভিযুক্তকে আশ্রয় দেওয়ার অভিযোগ তুললেন তৃণমূল বিধায়ক তাপস সাহা।

Advertisement

গত ১৫ অক্টোবর রাতে থানারপাড়ার পিয়ারপুর গ্রামে তৃণমূলের দুই পক্ষের বিবাদে গুলি চলেছিল। হাসিবুল মণ্ডল নামে এক গ্রামবাসীর পায়ে গুলি লাগে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে গিয়ে ওসি-সহ ছয় পুলিশকর্মী আহত হন। গ্রেফতার করা হয় ন’জনকে। কয়েকজন পালিয়েও যায়। তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার অভিযোগ, জেলা পরিষদের সদস্য তথা স্থানীয় তৃণমূল নেত্রী টিনা ভৌমিক সাহা বিরুদ্ধে অভিযুক্তদের নিজের লজে আশ্রয় দিয়েছিলেন। মঙ্গলবার বিধায়ক বলেন, "আমি একটি সূত্র মারফত খবর পাই, নাজিরপুরের একটি লজে দুই অভিযুক্ত লুকিয়ে আছে। লজটির মালিক টিনা ভৌমিক সাহা। তিনি অভিযুক্তদের ওই লজে আশ্রয় দিয়ে সাহায্য করেছেন। আমি অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ)-কে অভিযোগ জানিয়েছিলাম। এ দিন পুলিশ ওই লজে অভিযান চালায়।" রাতে অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশানু রায় বলেন, “খবর পেয়ে নাজিরপুরের একটি লজে পুলিশ অভিযান চালিয়েছিল। তবে কোনও অভিযুক্তের খোঁজ পাওয়া যায়নি।”

এর আগেও প্রকাশ্যেই টিনার বিরুদ্ধে সরব হয়েছেন তাপস। স্কুলে এবং সরকারি চাকরিতে নিয়োগের জন্য বিধায়ক টাকা তুলেচেন বলেছেন যে অভিযোগ হয়েছে, তার পিছনে টিনাই অন্যতম ষড়যন্ত্রকারী বলে তাঁর দাবি। যদিও টিনা তা অস্বীকার করেছেন। এ দিন ফোনে টিনা বলেন, ”উনি বারবার আমার বিরুদ্ধে নানা ভাবে মিথ্যা অভিযোগ করে আসছেন। এই অভিযোগটিও তার মধ্যে একটি। এই সব অভিযোগ সর্বৈব মিথ্যা ও ভিত্তিহীন।” তাঁর দাবি, কোনও গুলি চালানোর ঘটনায় অভিযুক্তকে আমাদের লজে আশ্রয় দেওয়ার প্রশ্নই নেই। পুলিশ এ বিষয়ে ভাল বলতে পারবে।”

Advertisement

গোটা বিষয়টি দল কী ভাবে দেখছে তা অবশ্য জানা যায়নি। বারবার চেষ্টা করেও তৃণমূলের নদিয়া উত্তর সাংগঠনিক জেলা সভাপতি কল্লোল খাঁ-র সঙ্গে যোগাযোগ করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন