টুপির রং চিনিয়ে দেবে কর্মী কোন ব্লকের

দিন কয়েক পরেই বহরমপুরে তৃণমূলের জনসভা, আর তা সফল করতে কলকাতায় তলব করে দলীয় নেতাদের তাঁর পরিকল্পনা খোলসা করলেন দলের জেলা পর্যবেক্ষক তথা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৯ ০০:১৩
Share:

দিন কয়েক পরেই বহরমপুরে তৃণমূলের জনসভা, আর তা সফল করতে কলকাতায় তলব করে দলীয় নেতাদের তাঁর পরিকল্পনা খোলসা করলেন দলের জেলা পর্যবেক্ষক তথা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার ওই বৈঠকে জেলা নেতৃত্বের পাশাপাশি ব্লক, শহর ও মহকুমা সভাপতি ও পুরসভার চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। বহরমপুরের সভায় অঞ্চল পিছু এক হাজার করে দলীয় নেতা কর্মী হাজির করানোর নির্দেশ দিয়েছেন শুভেন্দু বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। জেলা তৃণমূল নেতৃ্ত্বের দাবি, ১৬ মার্চ ওই সভার আগেই নির্বাচন ঘোষণা হয়ে যেতে পারে। দল প্রার্থীও ঘোষণা করে দিতে পারে। ফলে সে দিনের সভায় জেলার তিনটি আসনের দলীয় প্রার্থীদের উপস্থিত থাকার সম্ভাবনাও রয়েছে।

Advertisement

জেলা তৃণমূল সভাপতি সুব্রত সাহা বলেন, ‘‘সেদিনের সভা দিয়ে আমরা নির্বাচনি সভা শুরু করে দেব। সেই সভায় ২ লক্ষ কর্মী জমায়েত করার লক্ষ্য নেওয়া হয়েছে।’’ তাঁর দাবি, প্রতিটি ব্লককে আলাদা রকমের টুপি, ব্যাচ করতে বলা হয়েছে। এর ফলে কোন ব্লক কত লোক এনেছে তা বুঝতে সুবিধা হবে। বহরমপুরের ওয়াইএম মাঠের ওই সভায় তিনটি মঞ্চ করা হবে। মূল মঞ্চে জেলা ও রাজ্য নেতৃত্ব থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন