Murder

বন্দুক পরীক্ষা করতে গিয়ে গুলি, বড়ঞায় মোবাইল মেকানিক খুনের ঘটনায় গ্রেফতার বাবা-সহ ২

আসল ঘটনা লুকিয়ে দেবাশিস কেন নকল গল্প ফাঁদলেন তা খতিয়ে দেখছে পুলিশ। লুৎফরের কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বড়ঞা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ১১:১২
Share:

লুৎফর রহমান এবং দেবাশিস ভট্টাচার্য নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদের বড়ঞায় মোবাইল মেকানিক প্রত্যয় ভট্টাচার্য (২৩)-কে খুনের ঘটনায় তাঁর বাবা দেবাশিস ভট্টাচার্য ও লুৎফর রহমান নামে আরও এক জনকে গ্রেফতার করল পুলিশ। যে বন্দুক থেকে গুলি ছিটকে প্রত্যয়ের মৃত্যু হয়েছে সেই বন্দুকটিও উদ্ধার হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, প্রথমে মৃতের বাবা অভিযোগ করে দুষ্কৃতীরা প্রত্যয়কে খুন করেছে। কিন্তু তাঁর কথায় পুলিশের সন্দেহ হওয়ায় কান্দি মহকুমা হাসপাতাল থেকে দেবাশিস ও লুৎফরকে আটক করে তারা। পরে জেরায় সব কথা স্বীকার করেছেন তাঁরা। তার পরেই দু’জনকে গ্রেফতার করা হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, শনিবার রাতে দোকান বন্ধ করে লুৎফরের সঙ্গে বাড়ি ফিরছিলেন প্রত্যয়। লুৎফর একটি বন্দুক নিয়ে এসেছিল। সেই বন্দুক পরীক্ষা করতে গিয়েই গুলি ছিটকে মৃত্যু হয় প্রত্যয়ের। লুৎফর সেই কথা দেবাশিসকে জানান। কিন্তু পুলিশের কাছে দু’জনেই তা চেপে যাওয়ার চেষ্টা করেন। আসল ঘটনা লুকিয়ে দেবাশিস কেন নকল গল্প ফাঁদলেন তা খতিয়ে দেখছে পুলিশ। সেই সঙ্গে আগ্নেয়াস্ত্র কোথা থেকে লুৎফরের কাছে এল তাও খতিয়ে দেখা হচ্ছে। রবিবার ময়নাতদন্তের পরে প্রত্যয়ের মৃতদেহ পরিবারের হতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন