ছেঁটে ফেলা হল দুই নেতাকে

শহর তৃণমূলের সভাপতি নাড়ুগোপাল মুখোপাধ্যায়কেও ধমক খেতে হয়েছে। ওই কর্মসূচিতে তাঁকে  যে দু’টি দায়িত্ব দেওয়া হয়েছিল তার একটি করেননি তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৯ ০১:৩১
Share:

মহম্মদ মোস্তফা (বাঁ দিকে), রাসু মণ্ডল (ব্যাজ পরানো হচ্ছে) নিজস্ব চিত্র

‘দিদিকে বলো’র কর্মসূচি থেকে ছেঁটে ফেলা হল মুর্শিদাবাদের দুই তৃণমূল নেতাকে। বুধবার, কলকাতায় ওই প্রকল্প নিয়ে টিম পিকের বৈঠকে মু্র্শিদাবাদ শহর তৃণমূলের প্রাক্তন সভাপতি রাসু মণ্ডল এবং বিধানসভায় দলের ফরাক্কা কেন্দ্রের প্রার্থী মহম্মদ মোস্তফাকে ওই কর্মসূচি থেকে বাদ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন, বহরমপুর মহকুমা তৃণমূল সভাপতি অরিৎ মজুমদার।

Advertisement

শহর তৃণমূলের সভাপতি নাড়ুগোপাল মুখোপাধ্যায়কেও ধমক খেতে হয়েছে। ওই কর্মসূচিতে তাঁকে যে দু’টি দায়িত্ব দেওয়া হয়েছিল তার একটি করেননি তিনি। নাড়ুগোপাল অবশ্য বৈঠকে জানিয়ে দেন, তিনি দুটি দায়িত্বই সামলেছেন।

মুর্শিদাবাদ শহর তৃণমূলের প্রাক্তন সভাপতি রাসু মণ্ডল অবশ্য স্বীকার করে নিয়েছেন, ‘‘ব্যক্তিগত কারণে মাস চারেক আগে শহর সভাপতির পদ থেকে পদত্যাগ করেছি। হয়ত সে জন্য পিকের টিম আমাকে বাদ দিয়েছে।’’ মহম্মদ মোস্তফা এ দিন বলেন, ‘‘শারিরীক অসুস্থতার কারণে আমি দিদিকে বলো কর্মসূচি করতে পারব না বলেই নিজেই জানিয়েছিলাম। সেই কারনেই হয়ত বাদ দিয়েছে।’’ তবে দলীয় সূত্রে জানা গিয়েছে, তাদের বাদ দেওয়ার কারণ ওই কর্মসূচিতে বিভিন্ন কাজে গড়িমসি করা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন