Gang Rape

ছেলের জন্য খাবার কিনতে বেরিয়ে গণধর্ষণের শিকার! বহরমপুরে মহিলার অভিযোগের তদন্তে পুলিশ

বহরমপুর থানা এলাকার গোয়ালজান নিয়ালিশ পাড়া এলাকার ঘটনা। মহিলার দাবি, দু’জন পূর্বপরিচিত-সহ পাঁচ জন মিলে তাঁকে ধর্ষণ করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৯:২৩
Share:

—প্রতীকী ছবি।

ছেলের জন্য খাবার কিনে ফেরার পথে গণধর্ষণের শিকার এক মহিলা! এমন অভিযোগে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের বহরমপুরে। বহরমপুর থানা এলাকার গোয়ালজান নিয়ালিশ পাড়া এলাকার ঘটনা। মহিলার দাবি, দু’জন পূর্বপরিচিত-সহ পাঁচ জন মিলে তাঁকে ধর্ষণ করেছেন। মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement

বহরমপুর থানায় জমা দেওয়া লিখিত অভিযোগে মহিলা জানান, ছেলের জন্য খাবার কিনতে রাতে বাইরে বেরিয়েছিলেন তিনি। তখনই এলাকার কয়েক জন যুবক তাঁকে রাস্তা থেকে তুলে নিয়ে যান। চলে অকথ্য নির্যাতন। পাঁচ জন মিলে তাঁকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন ওই মহিলা। তাঁর দাবি, অভিযুক্ত পাঁচ জনের মধ্যে দু’জন তাঁর পূর্বপরিচিত। তাঁর কাছে থাকা ৯ হাজার টাকাও ছিনিয়ে নেওয়া হয়। ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারান। তাঁকে সেই অবস্থাতেই ফেলে রেখে সেখান থেকে পালান অভিযুক্তেরা। মহিলা পুলিশকে জানিয়েছেন, পরে তাঁর চিৎকার শুনে ছুটে এসেছেন এলাকার বাসিন্দারা। তাঁরাই বাড়িতে খবর দেন।

পুলিশ সূত্রে খবর, মহিলার দাবি, তিনি বেঁচে আছেন, এ কথা জানতে পেরে অভিযুক্তেরা তাঁকে লাগাতার হুমকি দিয়ে যাচ্ছেন। অভিযোগ প্রত্যাহারের জন্য চাপ দেওয়া হচ্ছে তাঁর এবং তাঁর পরিবারের উপর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন