সম্পর্কে টানাপড়েন, যুবক খুন রানিনগরে

একই এলাকায় বাড়ি। দীর্ঘ দিনের সম্পর্ক। কিন্তু মেয়ের বাবা সেই সম্পর্ক মানতে চাননি। শনিবার যুগলে বাড়ি ছেড়ে চলে যেতেই শুরু হয় গণ্ডগোল। তার জেরেই প্রাণ গেল জয়ন্ত সরকার (৩৮) নামে এক যুবকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডোমকল শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ০০:৫৩
Share:

একই এলাকায় বাড়ি। দীর্ঘ দিনের সম্পর্ক। কিন্তু মেয়ের বাবা সেই সম্পর্ক মানতে চাননি। শনিবার যুগলে বাড়ি ছেড়ে চলে যেতেই শুরু হয় গণ্ডগোল। তার জেরেই প্রাণ গেল জয়ন্ত সরকার (৩৮) নামে এক যুবকের। জখম হয়েছেন আরও চার জন। রবিবার সন্ধ্যায় রানিনগরের চর রাজাপুর গ্রামের ঘটনা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়ে ঘর ছাড়ার পর থেকেই ক্ষিপ্ত হয়ে ওঠেন তাঁর বাবা। অভিযোগ, তিনি ছেলের মাকে বাড়ির সামনে মারধর করেন। তা নিয়ে ওই মহিলার তিন ভাই প্রতিবাদ করতে গেলেই তাঁদের ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়। জখমদের প্রথমে গোধনপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় জয়ন্তর। অন্যদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ডোমকলের এসডিপিও মাকসুদ হাসান বলেন, ‘‘সম্পর্কের টানাপড়েনে দুই পরিবারের গণ্ডগোল। আর তার জেরেই এই খুনের ঘটনা। অভিযুক্তেরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।’’ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় বছর তিনেক ধরে গ্রামের ওই যুগলের সম্পর্ক। সে কথা এলাকার লোকজনও জানেন। কিন্তু কোনও মতেই মেয়ের এই সম্পর্ক মানতে রাজি ছিলেন না মেয়ের বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন