চ্যাম্পিয়ন সোনাটিকুরি সবুজ সঙ্ঘ

তেহট্টের জাননগর বন্ধুজন সঙ্ঘের পরিচালনায় সোমবার একদিনের নক আউট ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হল। এই খেলায় নদিয়া ও মুর্শিদাবাদের মোট আটটি দল যোগ দেয়। নক আউট খেলায় চারটি দল সেমি ফাইনালে ওঠে। সেমি ফাইনালের প্রথম খেলায় সোনাটিকুরি সবুজ সঙ্ঘ নতিডাঙা তরুণ সঙ্ঘকে ৩-১ গোলে ও দ্বিতীয় খেলায় রাধানগর জাগরণ সঙ্ঘ চোয়া যুব শক্তি ক্লাবকে ৩-২ গোলে পরাজিত করে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৪ ০০:৫৪
Share:

ভাদুড়িয়াপাড়া এলাকায় ফাইনালের একটি মুহূর্ত। ছবি: বিশ্বজিত্‌ রাউত

তেহট্টের জাননগর বন্ধুজন সঙ্ঘের পরিচালনায় সোমবার একদিনের নক আউট ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হল। এই খেলায় নদিয়া ও মুর্শিদাবাদের মোট আটটি দল যোগ দেয়। নক আউট খেলায় চারটি দল সেমি ফাইনালে ওঠে। সেমি ফাইনালের প্রথম খেলায় সোনাটিকুরি সবুজ সঙ্ঘ নতিডাঙা তরুণ সঙ্ঘকে ৩-১ গোলে ও দ্বিতীয় খেলায় রাধানগর জাগরণ সঙ্ঘ চোয়া যুব শক্তি ক্লাবকে ৩-২ গোলে পরাজিত করে। ফাইনালে সোনাটিকুরি সবুজ সঙ্ঘ রাধানগর জাগরণ সঙ্ঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন ও রানার্স দলকে ট্রফি ও নগদ টাকা পুরস্কার দেওয়া হয়।

Advertisement

রবিবার থানারপাড়া থানার পণ্ডিতপুর মিলন সঙ্ঘের পরিচালনায় স্থানীয় একটি হাই মাদ্রাসার মাঠে আট দলের একদিনের ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। ওই প্রতিযোগিতায় সাহাদিয়ার সবুজ সঙ্ঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মুর্শিদাবাদের এলামনগর বিজয় সঙ্ঘ।

একদিনের পাশাপাশি করিমপুরে চলছে ফুটবল লিগ। সোমবার করিমপুর রেগুলেটেড মার্কেটের মাঠে সিনিয়র প্রথম ডিভিসনের খেলায় দিঘলকান্দি কিশোর সঙ্ঘ যমশেরপুর ক্রিকেট ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করে। অন্য দিকে শিশা মাঠে সেনপাড়া পল্লিশ্রী সঙ্ঘ কেচুয়াডাঙা ক্লাবকে ১-০ গোলে পরাজিত করে। সিনিয়র প্রথম ডিভিসনে এখনও পর্যন্ত ৬ টি খেলায় ১৬ পয়েন্ট সংগ্রহ করে চ্যাম্পিয়নের দৌড়ে এগিয়ে থাকল দিঘলকান্দি কিশোর সঙ্ঘ।

Advertisement

অন্য দিকে মুর্শিদাবাদের ভাদুড়িয়াপাড়ায় টিকরবাড়িয়া কাজি নজরুল হাই স্কুল মাঠে আট দলের একদিনের একটি নক ফুটবল প্রতিযোগিতায় আয়োজন করেছিল নিউ অ্যাথলেটিক ক্লাব। সেই প্রতিযোগিতায় টাই ব্রেকারে জলঙ্গির ভাদুরিয়াপাড়ার সিন্ডিকেট ফুটবল দল ৩-২ গোলে ডোমকল ভোরের আলো ক্লাবকে হারায়। এ দিনের ওই খেলা দেখতে মাঠে ভিড় উপচে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন