Narada Scam

Narada Scam: কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে ভার্চুয়াল শুনানি ধৃত নেতা-মন্ত্রীদের

আপাতত নিজাম প্যালেসে সিবিআই-এর দফতরেই থাকবেন ধৃত নেতা-মন্ত্রীরা। সেখান থেকেই ভার্চুয়াল শুনানিতে অংশ নেবেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৪:৫৫
Share:

ছবি: পিটিআই

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিবিআই) হাতে গ্রেফতার হওয়া নেতা-মন্ত্রীদের শুনানি হচ্ছে ভার্চুয়ালি। সোমবার নিজাম প্যালেসে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়দের গ্রেফতারির পর সেখানে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরই সিবিআই দফতরের বাইরে জমা হতে থাকেন তৃণমূলের কর্মী সমর্থকরা। শুরু হয় চূড়ান্ত বিক্ষোভ। এর মধ্যেই আদালত সূত্রে জানা যায়, শুনানি হবে ভার্চুয়ালি। কোভিড পরিস্থিতির কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

সোমবার নেতা-মন্ত্রীদের গ্রেফতারির পরেই সিবিআই বিবৃতি দিয়ে জানিয়ে দেয়, সোমবারই আদালতে পেশ করা হবে ধৃতদের। কিন্তু বাইরে যেমন চূড়ান্ত বিক্ষোভ চলছিল, তাতে কী ভাবে ধৃতদের আদালতে নিয়ে যাওয়া হবে, তা নিয়ে ধন্দ তৈরি হয়। সকাল থেকে দুপুর গড়িয়ে যায়, তবু বিক্ষোভ স্তিমিত হওয়ার কোনও লক্ষণ দেখা যায়নি। সেই সময়েই খবর পাওয়া যায়, ভার্চুয়াল শুনানি হবে ধৃতদের। যদিও বিক্ষোভের কারণে ধৃতদের আদালতে পেশ করা যাচ্ছে না, এমন কথা বলেনি আদালত। বলা হয়েছে, কোভিড পরিস্থিতিতে স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আপাতত নিজাম প্যালেসে সিবিআই-এর দফতরেই থাকবেন ধৃত নেতা-মন্ত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন