সঙ্কটজনক নিরুপম সেন

রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী নিরপম সেনের শারীরিক অবস্থা সঙ্কটজনক। বুকে সংক্রমণজনিত অসুস্থতার কারণে প্রায় এক সপ্তাহ আগে তাঁকে ভর্তি করা হয়েছিল সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৮ ০৩:২৬
Share:

সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রাজ্যের প্রাক্তনমন্ত্রী নিরুপম সেন। —ফাইল চিত্র।

রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী নিরপম সেনের শারীরিক অবস্থা সঙ্কটজনক। বুকে সংক্রমণজনিত অসুস্থতার কারণে প্রায় এক সপ্তাহ আগে তাঁকে ভর্তি করা হয়েছিল সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে। মাঝে তাঁর অবস্থা একটু স্থিতিশীল হলেও এখন ফের গুরুতর হয়েছে বলে হাসপাতাল সূত্রের খবর। সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির পরে দলের পলিটব্যুরো সদস্য বৃন্দা কারাটও কলকাতায় এসে নিরুপমবাবুকে দেখে গিয়েছেন। আমডাঙার ঘরছাড়াদের ফেরানোর দাবিতে কলকাতায় বিক্ষোভ সমাবেশের পরে মঙ্গলবার পলিটব্যুরোর প্রাক্তন সতীর্থের চিকিৎসার খোঁজখবর নিতে গিয়েছিলেন দলের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। সিপিএমের দৈনিক মুখপত্রের সম্পাদক এবং রাজ্য কমিটির সম্পাদক অভীক দত্তও মস্তিষ্কে রক্তক্ষরণের ধাক্কায় গুরুতর অসুস্থ হয়ে মল্লিকবাজারের হাসপাতালে ভর্তি বেশ কিছু দিন। তাঁকেও এ দিন হাসপাতালে দেখতে গিয়েছিলেন সূর্যবাবু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন