Bus Accident

Gangtok Accident: গ্যাংটকে পড়ুয়াদের বাস দুর্ঘটনায় গুরুতর আহত চালক-সহ ১১

বাসটিতে মোট ৬৫ জন পড়ুয়া ছিলেন। গুরুতর আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বল্প আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দার্জিলিং শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ০০:৩২
Share:

নিজস্ব চিত্র

সিকিমের বাস দুর্ঘটনায় পড়ুয়া ও চালক-সহ ১১ জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের সিকিমের তাদং জেলায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। জানা গিয়েছে, ওই বাসটিতে মোট ৬৫ পডুয়া ছিলেন।

Advertisement

রাঁচি সেন্ট জেভিয়ার্স কলেজের ওই পড়ুয়ারা শিক্ষামূলক ভ্রমণে গ্যাংটক ঘুরে শিলিগুড়ি ফিরছিলেন। সিকিমের তাদংয়ে ছয় মাইলের কাছে একটি বড় পাথরে ধাক্কা মারে তাঁদের বাসটি। ধাক্কা মেরে বাসটি উল্টে যায়।

প্রাথমিক চিকিৎসার পর যাঁদের ছেড়ে দেওয়া হয়েছে তাঁদের তিনটি আলাদা বাসে করে সিকিম পুলিশ এনজেপি স্টেশনে পৌঁছে দেবে। সিকিম সরকার জানিয়েছে, তারা আহতদের চিকিৎসার যাবতীয় খরচ বহন করবে। চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কি না তা-ও খতিয়ে দেখা হবে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বাসটি দ্রুত গতিতে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে পাথরে ধাক্কা মেরে উল্টে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন