Accident

ইসলামপুরে পথ দুর্ঘটনায় মৃত বিজেপি-র প্রাক্তন কাউন্সিলর-সহ ৩ জন

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিজেপি-র প্রাক্তন কাউন্সিলর-সহ ৩ জনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইসলামপুর শেষ আপডেট: ৩১ মে ২০২১ ১৬:৫৭
Share:

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। নিজস্ব চিত্র।

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিজেপি-র প্রাক্তন কাউন্সিলর-সহ ৩ জনের। বিজেপি-র ওই নেতার নাম অয়ন চন্দ্র। তিনি ইসলামপুর পুরসভার প্রাক্তন কাউন্সিলর ছিলেন। ইসলামপুর থানার অন্তর্গত রামগঞ্জ এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে একটি বিকল হয়ে দাড়িয়ে ছিল এখটি লরি। রবিবার রাত সাড়ে ৯টা নাগাদ সেই লরিতেই পিছন থেকে ধাক্কা মারে অয়নদের গাড়ি।

Advertisement

দু্র্ঘটনার পর আহত ৩ জনকে আনা হয়েছিল ইসলামপুর মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে ইসলামপুর পুরসভার প্রশাসক ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল হাসপাতাল পৌঁছন। এই ঘটনাকে দুঃখজনক অ্যাখ্যা দিয়ে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। ঘটনার পর ইসলামপুর হাসপাতালে গিয়েছিলেন বিজেপি-র ইসলামপুর টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্য। বিজেপি-র অন্যান্য কর্মী-সমর্থকরাও ভিড় করেন সেখানে।

স্থানীয় মানুষরা জানিয়েছেন, একটি চারচাকা গাড়ি করে তাঁরা শিলিগুড়ির দিক থেকে ইসলামপুরের দিকে যাচ্ছিলেন। সে সময়ই ঘটে দুর্ঘটনা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন