rape

Child: আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, রায়গঞ্জে প্রতিবেশী তরুণকে গ্রেফতার করল পুলিশ

শিশুটির মায়ের দাবি, সে মাঝেমাঝেই রাজীবের বাড়িতে যেত। বুধবার দুপুরে শিশুটিকে একা পেয়ে তাকে রাজীব তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৫:৪৯
Share:

শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী চিত্র।

বছর আড়াইয়ের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে উঠল উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরের ৮ নম্বর ওয়ার্ডে। ওই ঘটনায় প্রতিবেশী এক তরুণের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। রাজীব কামাত নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ওই শিশুটির মায়ের দাবি, সে মাঝেমাঝেই রাজীবের বাড়িতে যেত। বুধবার দুপুরে শিশুটিকে একা পেয়ে রাজীব তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এর পর শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তার মা। অভিযোগ, তাঁর শিশুকন্যাকে ধর্ষণ করা হয়েছে। শিশুটি বর্তমানে রায়গঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন। বৃহস্পতিবার রায়গঞ্জ থানায় এ নিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার।

শিশুটির মা বলেন, ‘‘মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখার পর তার কাছে জানতে চাই। তখন ও সব কিছু জানায়।’’ রাহুল দাস নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘ওই শিশুটির পরিবার আতঙ্কে রয়েছে। কারণ শিশুটির বাবা বাইরে থাকে। আমরা ওদের পাশে আছি। অভিযুক্তের কঠোর শাস্তি চাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন