Dalit Women

Jalpaiguri: মদ খাইয়ে আদিবাসী মহিলাকে ধর্ষণের চেষ্টা ও মারধর, জলপাইগুড়িতে গ্রেফতার অভিযুক্ত

নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হতেই স্বতঃপ্রণোদিত ভাবে মামলা দায়ের করে অভিযুক্ত ব্যক্তিকে বুধবার গ্রেফতার করেছে বানারহাট পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বানারহাট শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ২০:২৪
Share:

প্রতীকী চিত্র।

মদ খাইয়ে এক আদিসাবী মহিলাকে শারীরিক হেনস্থার অভিযোগ উঠল জলপাইগুড়িতে। ঘটনাটি ঘটেছে রবিবার বানারহাট ব্লকের শালবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের চানাডিপা এলাকায়। ওই মহিলাকে অর্ধনগ্ন করে ধর্ষণের চেষ্টাও করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হতেই স্বতঃপ্রণোদিত ভাবে ধর্ষণ এবং খুনের চেষ্টার মামলা দায়ের করে অভিযুক্ত ব্যক্তিকে বুধবার গ্রেফতার করেছে বানারহাট পুলিশ।
পুলিশ সূত্রে খবর, নির্যাতিতে টেনে হিঁচড়ে একটি নির্মীয়মান বাড়ির ভিতর নিয়ে গিয়ে অত্যাচার করে লক্ষ্মীকান্ত রায় নামে এক যুবক। গোটা ঘটনাটি আড়ালে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি করে নেটমাধ্যমে ছেড়়ে়ছেন এক যুবক। সেই ভিডিয়ো ভাইরাল হতেই ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ওই যুবককে জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হলে বিচারক তার জেলা হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

এলাকার পঞ্চায়েতের প্রধান দীপিকা ওরাও বলেন, ‘‘ঘটনাটি আমি আজই জানতে পারি। যুবকের বাড়ি চানাডিপা। মহিলা ওই এলাকায় কী কারণে এসেছিলেন, তা এখনও জানা যায়নি।’’

ওই এলাকার পঞ্চায়েত সদস্য দাউদ রাভা বলেন, ‘‘নির্যাতিত মহিলা মঙ্গলকাটার রাভা বস্তির বাসিন্দা। মহিলাকে নেশাগ্রস্ত করে মারধর করা হয়েছে। তাঁকে অর্ধনগ্ন করে লাথি, ঘুসি মারা হয়েথে। তাঁর ডান হাত ভেঙে গিয়েছে। বুকে গুরুতর আঘাত লেগেছে। মহিলাকে ধর্ষণ করা হয়েছে কি না, তা পরীক্ষা করার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন