Police constable

Police Died: দড়ি টানাটানির সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু মালদহের পুলিশকর্মীর

মালদহ পুলিশ লাইনে মঙ্গলবার চলছিল পুলিশের ৫৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন মুকসেদুর রহমান (৩২)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১০:০২
Share:

মৃত পুলিশ কনস্টেবল। নিজস্ব চিত্র।

মালদহ পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সময় হৃদরোগে আক্রান্ত হলেন এক কনস্টেবল। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গিয়েও বাঁচানো যায়নি তাঁকে। মঙ্গলবার ঘটেছে এই ঘটনা।

Advertisement

মালদহ পুলিশ লাইনে মঙ্গলবার চলছিল পুলিশের ৫৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন মুকসেদুর রহমান (৩২)। তিনি এসটিএফের ডিজি রিজার্ভ কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি উত্তর দিনাজপুরের ইটাহারে।

ক্রীড়া প্রতিযোগিতায় দড়ি টানাটানি খেলায় অংশ নিয়েছিলেন তিনি। সেই খেলা চলাকালীনই হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল মালদহের এক বেসরকারি হাসপাতালে। রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সে জেলার পুলিশ মহলে।

Advertisement

বিষয়টি নিয়ে মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেছেন, ‘‘ওই কনস্টেবল খেলার সময় অসুস্থ হয়ে পড়েছিলেন। চিকিৎসার জন্য আমরা সঙ্গে সঙ্গে নিয়ে গিয়েছিলাম। তবুও বাঁচানো গেল না। আমরা খুব মর্মাহত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন