tmc leader

TMC: দুষ্কৃতীদের গুলি-হামলায় মৃত রাজগঞ্জের তৃণমূল নেতা

কাজের সূত্রেই সন্ধ্যার সময় ভুটকি হাট এলাকায় গিয়েছিলেন মহম্মদ সোলেমান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ০৩:০৮
Share:

পেশায় ব্যবসায়ী সোলেমান তৃণমূলের এসসি, এসটি, ওবিসি সেলের বলরাম অঞ্চলের বুথ সভাপতি।

রবিবার সন্ধ্যায় রাজগঞ্জে দুষ্কৃতীদের হামলায় গুলিবিদ্ধ হয়ে মৃত এক তৃণমূলকর্মী। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ভুটকি হাট গন্ডার মোড় এলাকায়।
কাজের সূত্রেই সন্ধ্যার সময় ভুটকি হাট এলাকায় গিয়েছিলেন মহম্মদ সোলেমান। বাড়ি ফেরার আগে তপন মাহাতো নামে এক ব্যক্তির লটারির দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। সেই সময় দু’জন দুষ্কৃতী বাইকে চেপে এসে তাঁকে গুলি করে পালায় বলে অভিযোগ।

Advertisement

সঙ্গে সঙ্গেই তাঁদের শিলিগুড়ির একটি বেরসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তৃণমূল এসসি, এসটি, ওবিসি সেলের জেলা সভাপতি কৃষ্ণ দাস। পেশায় ব্যবসায়ী সোলেমানও তৃণমূলের এসসি, এসটি, ওবিসি সেলের বলরাম অঞ্চলের বুথ সভাপতি।

সোলেমানের গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছিল পুলিশ। জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, ‘‘কারা এই ঘটনায় জড়িত, খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement

দলীর নেতার গুলিবিদ্ধ হওয়া নিয়ে রাজগঞ্জের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায় বলেন, ‘‘দলীয় কাজে লাটাগুড়িতে ছিলাম। জেনেছি, দুষ্কৃতীরা শিলিগুড়ির দিকে পালিয়েছে। পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছি। আমি শীঘ্রই রাজগঞ্জে ফিরে আসছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন