Amit Shah

Ananta Maharaj: স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক পর গম্ভীর মুখে বেরিয়ে গেলেন অনন্ত মহারাজ, জল্পনা

এই বৈঠক নিয়ে সুকান্ত বলেন, ‘‘উনি এসেছিলেন। কথা হয়েছে। তবে আরও কথা প্রয়োজন রয়েছে।’’ তবে কী নিয়ে কথা হয়েছে তা স্পষ্ট করেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২৩:২৯
Share:

গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের প্রধান অনন্ত মহারাজ। নিজস্ব চিত্র।

শিলিগুড়ির অদূরে সুকনার কাছে নিউ চামটায় এক বেসরকারি হোটেলে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের প্রধান অনন্ত মহারাজ। কিন্তু এই বৈঠক কতটা ফলপ্রসূ হয়েছে অস্পষ্টই থেকে গেল।

Advertisement

বৃহস্পতিবার বৈঠকে ঢোকার মুখে অনন্ত জানান, ‘‘ অনেক প্রস্তাবই রয়েছে। বৈঠকের পর সব জানাব।’’ কিন্তু বৈঠকের পর তাঁকে হন্তদন্ত হয়ে বেরিয়ে যেতে দেখা যায়। কোনও প্রশ্ন উত্তর না দিতে মুখ গম্ভীর করে বেরিয়ে যান তিনি।

এই বৈঠকে উপস্থিত ছিলেন দার্জিলিং জেলার সাংসদ রাজু বিস্ত, মাটিগাড়া নকশালবাড়ি বিধায়ক আনন্দময় বর্মণ, ফাঁসিদেওয়ার বিধায়ক দুর্গা মুর্মু, বিজেপির রাজ্য সম্পাদক সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Advertisement

এই বৈঠক নিয়ে সুকান্ত বলেন, ‘‘উনি এসেছিলেন। কথা হয়েছে। তবে আরও কথা প্রয়োজন রয়েছে।’’ তবে কী নিয়ে কথা হয়েছে তা বিজেপির রাজ্য সভাপতিও স্পষ্ট করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন